২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

যাত্রীবোঝাই বগি রেখেই চলে গেল একতা ট্রেন

ঢাকার কমলাপুর স্টেশনে যাত্রীবোঝাই বগি রেখেই ছেড়ে গেছে একতা ট্রেন - ছবি : সংগৃহীত

যাত্রীবোঝাই একটি বগি রেখেই স্টেশন ছেড়ে গেছে পঞ্চগড়গামী একতা এক্সপ্রেস ট্রেন। আজ সোমবার দুপুরের দিকে রাজধানীর কমলাপুর রেলস্টেশনে ঘটেছে এমন ঘটনা। ফলে রেখে যাওয়া বগিটিতে থাকা শতাধিক যাত্রী টিকিট কেটেও যেতে পারেননি তাদের গন্তব্যে।

জানা গেছে, একতা এক্সপ্রেসের ‘ট’ নম্বর বগির জন্য ১০৫ জন যাত্রী টিকিট কেটেছিলেন। বগি রেখে যাওয়ায় তাদের মধ্যে অনেকেই ট্রেনটি মিস করেছেন। ট্রেনটির ‘ট’ নম্বর বগিতে আগে থেকেই ত্রুটি ছিল। তাই সেটিকে বাতিল করা হয় এবং মূল ট্রেনের শেষে রাখা হয়। ফলে অনেক যাত্রী বগি বাতিলের তথ্য না জেনেই সেখানে উঠে পড়ে।

কর্তৃপক্ষ বলছে, বগি বাতিলের বিষয়টি সকাল ৯টা সময় সবাইকে অবগত করা হয়েছে। আগে যারা বিষয়টি জেনেছেন, তারা অন্য বগিতে উঠে গিয়েছেন।

একতা এক্সপ্রেস (৭০৫) ট্রেনটি রাজধানীর কমলাপুর স্টেশন থেকে পঞ্চগড় রেলওয়ে স্টেশন পর্যন্ত চলাচল করে।

এ বিষয়ে কমলাপুর রেলওয়ে স্টেশনের ম্যানেজার মাসুদ সারওয়ার বলেন, আমরা এ বিষয়ে ঘোষণা দিয়েছি সকাল নয়টায়। সর্বোচ্চ চেষ্টা ছিল আমাদের। আমাদের কাছে অতিরিক্ত বগি ছিল না। ট্রেনটি আসার পথে বগিতে কোনো দুর্ঘটনা ঘটেছিল। এটা কী কারণে হয়েছে আমরা জানি না, এটা বগির মেটেরিয়ালস দুর্বলতা থেকে হতে পারে। কালকে থেকে কোনো কোচ এমন হলে রিপ্লেস না করে ছাড়া যাবে না।

তবে রেখে যাওয়া বগিটির যাত্রীদের টিকিট ফেরত নেয়া হয়েছে বলে জানান ম্যানেজার।


আরো সংবাদ



premium cement
দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড

সকল