২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


উত্তরায় প্রাইভেটকার-সিএনজি সংঘর্ষে নিহত ২

উত্তরায় প্রাইভেটকার-সিএনজি সংঘর্ষে নিহত ২ - প্রতীকী ছবি

রাজধানীর উত্তরায় প্রাইভেটকার ও সিএনজ অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজির চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় প্রাইভেটকারের চালকে আটক করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

বৃহস্পতিবার (৫ মে) সকাল ৭টায় উত্তরা পশ্চিম থানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন অটোরিকশা চালক তৈবুর আলী (৬৫) ও যাত্রী তাইফুর রহমান রাতুল (২৮)

গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক প্রথমে তৈবুর আলী ও পরে তাইফুর রহমান রাতুলকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মোহাম্মদ আখতারুজ্জামান জানান, উত্তরা পশ্চিম থানার ১৩ নম্বর সেক্টরের সিঙ্গার শোরুম মোড়ে প্রাইভেটকার ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। তাদের লাশ ঢাকা মেডিকেল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় প্রাইভেটকারের চালক বুলবুল আহমেদ আমাদের হেফাজতে আছে ও এ ঘটনায় একটি মামলার প্রক্রিয়াধীন রয়েছে।

নিহত তৈবুর আলীর ছেলে তরিকুল বলেন, খবর পেয়ে আমি ঢাকা মেডিক্যালে আসি, এসে দেখি আমার বাবা আর নেই। এ ঘটনায় বাবার অটোরিকশায় থাকা যাত্রী রাতুল নিহত হয়েছেন। তিনি একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন বলে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল