১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


মালয়েশিয়া বাংলাদেশীসহ আটক ১০৮

মালয়েশিয়া বাংলাদেশীসহ আটক ১০৮ - নয়া দিগন্ত

মালয়েশিয়ার বড় পাইকারি মার্কেট সেলায়াং পাচার বোড়ং এলাকায় থেকে বাংলাদেশীসহ ১০৮ জন অনিয়মিত অভিবাসীকে আটক করেছে ইমিগ্রেশন বিভাগ।

শনিবার (২৭ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে এ অভিযান চালানো হয়।

ইমিগ্রেশন পুলিশের জানায়, অভিবাসীদের কাছে এই পাইকারি মার্কেটে শ্রমিক হিসেবে কাজ করার কোনো বৈধ নথিপত্র ছিল না ।

কুয়ালালামপুরের পুলিশ প্রধান দাতুক আলাউদ্দিন আব্দুল মজিদ জানান, মালয়েশিয়ার অভিবাসন বিভাগের স্বমন্বয়ে এই অভিযান পরিচালনা করা হয়।

তিনি আরো জানান, অভিযানে ২১৩ জন অভিবাসীর নথিপত্র যাচাই করে ১০৮ জনকে আটক করা হয়েছে।

আটকদের মধ্যে বাংলাদেশের সাতজন, ইন্দোনেশিয়ার ৫২ জন, মায়ানমারের ৩৫ জন, ভারতের ১২ জন, নেপালের একজন, পাকিস্তানের একজন অভিবাসী রয়েছে। তাদের আইনানুগ ব্যবস্থাগ্রহণের জন্য কুয়ালালামপুরের বুকিত জলিল ইমিগ্রেশন সেন্টারে নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’ মিয়ানমারের স্বর্ণের খনিসমৃদ্ধ এলাকা দখলে নিলো বিদ্রোহীরা ধর্ষণ মামলায় জুজুৎসুর সাধারণ সম্পাদক গ্রেফতার সেকান্দর সাফিয়া ফাউন্ডেশনের ‘বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক সেমিনার’ অনুষ্ঠিত কিরগিজস্তানে বাংলাদেশী শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ সরকারি কেন্দ্রে ধান বেচতে পারে না কৃষক, লাভ খাচ্ছে দালালরা ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরি

সকল