২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ইসলামী মূল্যবোধের ভিত্তিতে মাদরাসা শিক্ষায় শিক্ষিত হতে হবে : ডা: শাহাদাত

-

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা: শাহাদাত হোসেন বলেছেন, ইসলাম শান্তি ঐক্য মানবতা ও ভ্রাতৃত্বেও ধর্ম। ইসলামের কোথাও জঙ্গিবাদের স্থান নেই। যারা ইসলামের নামে অশান্তি সৃষ্টি করে তারা দেশ ও বিশ্ব শান্তির হুমকি। তাই আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে আলোকিত ও সুনাগরিক হিসেবে গড়ে তুলতে ইসলামী মূল্যবোধের ভিত্তিতে মাদরাসা শিক্ষায় শিক্ষিত করতে হবে।
তিনি সম্প্রতি পটিয়ার ছনহরা হজরত চিকন খলিফা ছিদ্দিক আহমদ দাখিল মাদরাসার বার্ষিক সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন। মাদরাসার প্রতিষ্ঠাতা ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ইদ্রিস মিয়ার সভাপতিত্বে ও এস এম সুমন ও মৌলানা ইউছুপ জিলানীর সঞ্চালনায় এতে প্রধান বক্তা ছিলেন দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান।
বিশেষ অতিথি ছিলেন যুগ্ম আহ্বায়ক আলী আব্বাস, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক গাজী সিরাজ উল্লাহ, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, আবদুল গফফার চৌধুরী, মুজিবুর রহমান চেয়ারম্যান, নুর মোহাম্মদ, রফিক, আবদুর রশীদ দৌলতী, জাহাঙ্গীর কবির, জাহাঙ্গীর আলম চৌধুরী, আবু জাফর চৌধুরী, কলিম উল্লাহ, জাফর ফারুকী, দিদারুল আলম সিকদার, আবদুর রশিদ সিকদার, নাছির উদ্দিন, আবদুল আজিজ, জাকির মেম্বার, ওহিদুল আলম পিবলু, হারুনুর রশিদ, শওকত, সোহেল সিকদার, মামুন সিকদার, মঈন উদ্দিন, এম এ রুবেল, রুমেল, ওয়াসিম, সেলিম উদ্দিন প্রমুখ।
সভাশেষে মুনাজাত পরিচালনা করেন মাদরাসার অধ্যক্ষ মাওলানা হাফেজ আহমদ আল কাদেরী।


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল