২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ইসলামী মূল্যবোধের ভিত্তিতে মাদরাসা শিক্ষায় শিক্ষিত হতে হবে : ডা: শাহাদাত

-

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা: শাহাদাত হোসেন বলেছেন, ইসলাম শান্তি ঐক্য মানবতা ও ভ্রাতৃত্বেও ধর্ম। ইসলামের কোথাও জঙ্গিবাদের স্থান নেই। যারা ইসলামের নামে অশান্তি সৃষ্টি করে তারা দেশ ও বিশ্ব শান্তির হুমকি। তাই আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে আলোকিত ও সুনাগরিক হিসেবে গড়ে তুলতে ইসলামী মূল্যবোধের ভিত্তিতে মাদরাসা শিক্ষায় শিক্ষিত করতে হবে।
তিনি সম্প্রতি পটিয়ার ছনহরা হজরত চিকন খলিফা ছিদ্দিক আহমদ দাখিল মাদরাসার বার্ষিক সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন। মাদরাসার প্রতিষ্ঠাতা ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ইদ্রিস মিয়ার সভাপতিত্বে ও এস এম সুমন ও মৌলানা ইউছুপ জিলানীর সঞ্চালনায় এতে প্রধান বক্তা ছিলেন দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান।
বিশেষ অতিথি ছিলেন যুগ্ম আহ্বায়ক আলী আব্বাস, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক গাজী সিরাজ উল্লাহ, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, আবদুল গফফার চৌধুরী, মুজিবুর রহমান চেয়ারম্যান, নুর মোহাম্মদ, রফিক, আবদুর রশীদ দৌলতী, জাহাঙ্গীর কবির, জাহাঙ্গীর আলম চৌধুরী, আবু জাফর চৌধুরী, কলিম উল্লাহ, জাফর ফারুকী, দিদারুল আলম সিকদার, আবদুর রশিদ সিকদার, নাছির উদ্দিন, আবদুল আজিজ, জাকির মেম্বার, ওহিদুল আলম পিবলু, হারুনুর রশিদ, শওকত, সোহেল সিকদার, মামুন সিকদার, মঈন উদ্দিন, এম এ রুবেল, রুমেল, ওয়াসিম, সেলিম উদ্দিন প্রমুখ।
সভাশেষে মুনাজাত পরিচালনা করেন মাদরাসার অধ্যক্ষ মাওলানা হাফেজ আহমদ আল কাদেরী।


আরো সংবাদ



premium cement
লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির

সকল