২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

সাবেক গণপরিষদ সদস্য আবু ছালেহের সাথে মেয়রপ্রার্থী রেজাউল করিমের সাক্ষাৎ

-

সাবেক গণপরিষদ সদস্য, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবু ছালেহের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এম রেজাউল করিম চৌধুরী।
গত মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম নগরীর চেরাগী পাহাড়স্থ আবু ছালেহের নিজ বাসভবনে সৌজন্য সাক্ষাতে মিলিত হন। এ সময় গণপরিষদ সদস্য আবু ছালেহ এম রেজাউল করিম চৌধুরীর মাথায় হাত বুলিয়ে দোয়া করেন।
সাক্ষাৎকালে আবু ছালেহ বলেন, রেজাউল করিম চৌধুরী একজন সৎ ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ। কোনো লোভ-লালসা কখনো তাকে ছুঁতে পারেনি। আওয়ামী লীগ সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন যোগ্য ব্যক্তিকে মূল্যায়ন করেছেন। তাকে বিজয়ী করলে চট্টগ্রামের চলমান উন্নয়নের ধারা আরো বেগবান হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।
এ সময় মেয়র পদপ্রার্থী এম রেজাউল করিম চৌধুরী বলেন, আবু ছালেহ আওয়ামী ও মুক্তিযুদ্ধের একজন কিংবদন্তি। আমরা একসাথে রাজনীতি করেছি। তার মতো একজন প্রতিভাবান, সৎ ও যোগ্য রাজনৈতিক নেতার কাছ থেকে তরুণ প্রজন্মের অনেক কিছু শেখার আছে।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর যে আস্থা আর বিশ্বাস নিয়ে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মনোনয়ন দিয়েছেন। জীবনের সবটুকু দিয়ে সে আস্থা বিশ্বাসের মূল্য দেবো। বন্দরনগরী চট্টগ্রামকে সত্যিকারের বাণিজ্যিক রাজধানী এবং একটি আধুনিক ও পরিকল্পিত নগরী হিসেবে গড়ে তুলতে নগরীর সর্বস্তরের মানুষের মতামত নিয়ে কাজ করব।

 


আরো সংবাদ



premium cement