০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


মোর্তাজা আহমেদের পিএইচডি লাভ

-

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের অধীনে ও ওই বিভাগের সিনিয়র প্রফেসর ড. মো: আবু তাহেরের তত্ত্বাবধানে মোর্তাজা আহমেদ পিএইচডি লাভ করেছেন। সম্প্রতি অনুষ্ঠিত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ৫১৯তম সিন্ডিকেট সভায় তার এই ডিগ্রি অনুমোদিত হয়।
তার গবেষণার শিরোনাম ছিল ‘ডিসিপ্লিনারি একশনস অ্যান্ড দেয়ার ইফেকটিভনেস ইন দ্য ইউনিভার্সিটি অ্যাডমিনিস্ট্রেশন অব বাংলাদেশ’।
তিনি চট্টগ্রামের লোহাগাড়া থানার আমিরাবাদ মাস্টারহাটের হজরত এনায়েত আলী পেস্কার বাড়ির জাফর আলম চৌধুরী ও জয়নাব বেগমের তৃতীয় ছেলে। তিনি বিশ্ববিদ্যালয় প্রশাসনে শৃঙ্খলার অধিকতর উন্নয়নের ওপর আরো উচ্চতর গবেষণা চালিয়ে যেতে সবার দোয়াপ্রার্থী।

 


আরো সংবাদ



premium cement
ব্রাজিলে ভয়াবহ বন্যা, নিরাপদ স্থানে সরানো হয়েছে ৭০ হাজার লোক ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ চলছে সুন্দরবনে আগুন : নেভানোর চেষ্টা চলছে, তবে সময় লাগবে মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা আ’লীগের নীতিগত সিদ্ধান্ত : কাদের মুসলিমদের ঐক্য ও সংহতি বাড়ানোর লক্ষ্যে গাম্বিয়ায় ওআইসির সম্মেলন শুরু ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনা প্রাঙ্গণ ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে ৩ বাংলাদেশী আহত মধুখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকচালক নিহত, আহত হেলপার বরিশালে নথুল্লাবাদ টার্মিনাল থেকে বাস চলাচল বন্ধ নয়া দিগন্তের শৈলকুপা সংবাদাতার ওপর দুর্বৃত্তদের হামলা ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯

সকল