২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কুলাউড়ার ডোবা থেকে বাক প্রতিবন্ধি যুবকের লাশ উদ্ধার

-

কুলাউড়া পৌর এলাকার মনসুর গ্রামে একটি ডোবা থেকে মোক্তাদির হোসেন লিলু (৩৭) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যা সাড়ে ৫ টায় তার লাশ উদ্বার করে পুলিশ। নিহত লিলু উপজেলার জয়চন্ডি ইউনিয়নের ঘাগটিয়া গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের পুত্র।

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, নিহত যুবক বাক প্রতিবন্ধি। মঙ্গলবার বাড়ি থেকে সে বেরিয়ে যায়।

পুলিশ সূত্রে জানা গেছে, পৌর এলাকার মনসুর গ্রামের একটি ছড়ায় এক যুবকের লাশ পড়ে আছে এমন খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে বিভিন্ন সূত্রে নিহতের পরিচয় সনাক্ত করার পর জানা যায় নিহত যুবক বাক প্রতিবন্ধি ছিল। তবে নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন ছিল না বলে পুলিশ জানিয়েছে।

এ ব্যাপারে কুলাউড়া থানার এসআই বাশার জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রক্রিয়া করা হচ্ছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 


আরো সংবাদ



premium cement
সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু

সকল