২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

জেলে সেজে সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করলো পুলিশ

-

সিলেটের জৈন্তাপুর হতে অভিনব কায়দায় ২বৎসরের সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছে থানা পলিশ। পুলিশ সূত্রে জানা যায়- জৈন্তাপুর উপজেলা দরবস্ত ইউনিয়নের ভাইটগ্রামের সিরাজ উদ্দিনের ছেলে বিলাল উদ্দিন(৩০) দীর্ঘ দিন হতে আইনের চোঁখ ফাঁকি দিয়ে কৌশলে পালিয়ে বেড়ায়। একাধিক বার পুলিশ বিলালকে আটক করতে অভিযান পরিচালনা করলে চতুর বিলাল পালিয়ে যায়। পুলিশ গোপন সংবাদে জানতে পারে সাজাপাপ্ত পলাতক আসামী বিলাল স্থানীয় ভাইটগ্রাম হাওরে মাছ ধরছে। মঙ্গলবার দুপুর ২টায় জৈন্তাপুর মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ খান মোঃ মাইনুল জাকিরের নির্দেশে এসআই প্রদীপরায়, এএসআই রায়হান কবীর, এএসআই মনিরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিনব কায়দা অবলম্বন করে ভাইটগ্রাম হাওরে মৎস্যজীবি সেজে মাছ ধরার নামে অভিযান পরিচালনা করে বিলাল উদ্দিনকে(৩০) গ্রেফতার করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে সিআর ১০০/১৬ মামলায় সে ১বৎসরের সাজা এবং ৫ লাখ টাকা জরিমানা অপর সিআর ৫৭/১৮ মামলায় ১ বৎসরের সাজা এবং ৪ লাখ টাকা জরিমানা করে আদালত।

এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মোঃ মইনুল জাকির বলেন- ২বৎসরের সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করতে একাধিক অভিযান পরিচালনা করলে চতুর বিলাল পালিয়ে যায়। তাই তাকে ধরতে পুলিশ মৎস্যজীবি সেজে ভাইটগ্রাম হাওরে অভিযান পরিচালনা করে আটক করতে সক্ষম হয়। আগামী কাল ২টি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হবে।

 

 

 

 

 


আরো সংবাদ



premium cement
মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার

সকল