২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

উপহার সামগ্রী চান না পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন - সংগৃহীত

মন্ত্রী হিসেবে শপথ নেয়ার পর এই প্রথম নিজ নির্বাচনী এলাকায় যাচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন। তার সিলেট সফরে যাওয়ার আগে তিনি তার ফেসবুক পেজে এক স্টাটাসে সিলেটবাসীর প্রতি বেশ কয়েকটা অনুরোধ করেন। যাতে তারা জনদুর্ভোগ বাড়ে এমন কোন কাজ না করেন। এছাড়া তাকে বিমানবন্দরে ফুলেন শুভেচ্ছা জানাতে গিয়ে যেন কেউ ট্রাফিক আইন ভঙ্গ না করেন সেজন্যও তিনি অনুরোধ করেন।

তার স্টাটাসটি হুবহু নয়া দিগন্তের পাঠকদের জন্য তুলে ধরা হলো-

প্রিয় সিলেটবাসী

আসসালামু আলাইকুম

আগামীকাল দুপুর ১:৩০ ঘটিকার সময় আমি আমার প্রিয় মাতৃভূমি সিলেটে আসছি। আপনাদের দেয়া পবিত্র আমানত ভোটের মাধ্যমে জয়লাভ এবং যথাক্রমে এমপি ও মন্ত্রীসভায় যোগদানের পর এটাই আমার প্রথম সিলেট সফর।

প্রিয় সিলেটবাসী, আমি জানি আপনারা আজ অত্যন্ত আনন্দিত। আমি এটাও জানি যে আপনারা অনেকে উল্লাসিত হবেন আমাকে আপনাদের মাঝে পেয়ে।

আপনাদের কাছে আমার আকুল আবেদন, আপনারা এমন কোন কার্যক্রম পরিচালনা করবেন না যাতে নগরবাসী দুর্ভোগের শিকার হন এবং আমি আরও বলতে চাই আপনারা কোনভাবেই যেন সড়ক আইন ভঙ্গ না করেন।

যেমনঃ হেলমেট ছাড়া মটরসাইকেল চালানো, অতিরিক্ত যাত্রী নিয়ে মোটরসাইকেল যোগে এয়ারপোর্টে আসা।

এছাড়াও আমার অনুরোধ আপনারা যেন এয়ারপোর্টের কোনরূপ শৃঙ্খলা ভঙ্গ না করেন যাতে অন্য কোন যাত্রী কষ্ট পায় কিংবা প্রচলিত আইন ভঙ্গ করেন।

আমার আরও একটি বিশেষ অনুরোধ আমার সাথে সাক্ষাত করার সময় কোনরূপ ফুল বা উপহার সামগ্রী না নিয়ে আসার জন্য। আমি মনে প্রানে বিশ্বাস করি আপনাদের দোয়া ও ভালোবাসা আমার কাছে সব থেকে বড় পাওয়া।
ধন্যবাদ,
মোমেন


আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ

সকল