২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সুনামগঞ্জের এসপির ভোটকেন্দ্র পরিদর্শন

গতকাল তাহিরপুর উপজেলার বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করেন সুনামগঞ্জ জেলার এসপি বরকত উল্লাহ খান - নয়া দিগন্ত

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার ৭টি ইউনিয়নের বিভিন্ন ভোটকেন্দ্র পরিদশন করেছেন সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার বরকত উল্লাহ খান। তিনি সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তাহিরপুর, বাদাঘাট, উত্তর বড়দল, দক্ষিন বড়দল, উত্তর শ্রীপুরসহ ৭টি ইউনিয়ন পরিষদের বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করেন।

এ সময় পুলিশ সুপার বরকত উল্লাহ খানের সাথে ছিলেন তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর, বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ আমির উদ্দিনসহ তাহিরপুর থানা, বাদাঘাট ও সুনামগঞ্জ ডিবি পুলিশের সদস্যরা।

পরিদর্শনকালে সুনামগঞ্জ জেলা পুলিশের এসপি বরকত উল্লাহ খান বলেন, নিবার্চনী কেন্দ্র গুলোতে কোনো প্রকার অনিয়ম আর বিশৃঙ্খলা প্রতিরোধ করার জন্য সবধরনের প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। কাউকে নিয়মের বাইরে কোনো কাজ করতে দেয়া হবে না। বিশৃঙ্খলাকিারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে

সকল