২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বানিয়াচংয়ে ভ্রাম্যমান আদালতে ১ছাত্রের ১৫দিনের জেল

-

বানিয়াচংয়ে এক ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা করায় ছাত্রকে ১৫দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। শনিবার দুপুর ১টায় বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্য্যালয়ে ভ্রাম্যমান কোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিজষ্ট্রেট ও বানিয়াচং কমিশনার (ভ’মি) সাব্বির আহমদ আকুঞ্জি।
দন্ডপ্রাপ্ত ছাত্রের নাম মোঃ হৃদয় মিয়া(১৭)। সে সরকারি জনাব আলী কলেজের একাদশ শ্রেনীর ছাত্র। এবং জাতুকর্ন পাড়া মহল্লার আবু ছালেহ মিয়ার পুত্র।
অভিযোগকারী ছাত্রী ও সুফিয়া মতিন মহিলা কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী।
এবং ছাত্র ও ছাত্রীর বাড়ি একই পাড়ায়।
প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল ১০টার সময় অভিযুক্ত ছাত্র ঐ ছাত্রীর পথরোধ করে দাড়ায় এবং শ্লীলতাহানির চেষ্টা চালায়।
এসময় ঐ ছাত্রীর চিৎকারে পথচারী ও এলাকাবাসী ছাত্রীটিকে উদ্ধার করেন এবং অভিযুক্ত ছাত্রকে আটক করে থানাপুলিশের নিকট খবর দেন।
পরবর্তীতে নির্বাহী ম্যাজিজষ্ট্রেটের আদালতে দোষ প্রমানিত হওয়ায় ঐ ছাত্রকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।


আরো সংবাদ



premium cement
দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড

সকল