২২ ফেব্রুয়ারি ২০১৯

কমলগঞ্জের আদমপুর ইউপি চেয়ারম্যান জেলে

-

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সিরাজ হত্যা মামলায় উচ্চ আদালতের নির্দেশনায় মৌলভীবাজারের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে হাজিরা দিতে গিয়ে জামিন না মঞ্জুর হলে আদমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিএনপি নেতা মো: আবদাল হোসেনকে কারগারে প্রেরণ করা হয়।

বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের দায়রা ৬৫/৯৯ নং মামলায় আদমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আবদাল হোসেন হাজির হয়েছিলেন।

জানা যায়, ১৯৯৬ সালে ৬ অক্টোবর দৃষ্কৃতকারীদের হাতে পরিকল্পিতভাবে নির্মমভাবে নিহত হয়েছিলেন কমলগঞ্জ উপজেলার আদমপুরের বিশিষ্ট ব্যবসায়ী সিরাজ মিয়া। এ ঘটনার সাথে আদমপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান, বিএনপি নেতা মো: আবদাল হোসেন জড়িত ছিলেন বলে তাকেও মামলায় আসামী করা হয়েছিল। নিম্ন আদালতে দীর্ঘদিন মামলা চলার পর এ মামলা থেকে আবদাল হোসেনকে অব্যাহতি দিলে তারা (বাদিপক্ষ) এ রায়ের বিরুদ্ধে আপিল করেন।

এ আপিলের শুনানি শেষে আসামী আবদাল হোসেনকে নিম্ন আদালতে মৌলভীবাজারে হাজিরা দিতে উচ্চ আদালত নির্দেশনা দেন। উচ্চ আদালতের নির্দেশনায় বৃহস্পতিবার আদমপুর ইউনিয়নের চেয়ারম্যান কমলগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি মো: আবদাল হোসেন মৌলভীবাজারের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। আদালত তার জামিন না মঞ্জুর করে কারগারে প্রেরণ করেন।

মৌলভীবাজারের জজ আদালতের পিপি এড: এএসএম আজাদুর রহমান আজাদ মহামান্য হাইকোর্টের ডাইরেকশনে কমলগঞ্জের আদমপুর ইউনিয়নের চেয়ারম্যান আবদাল হোসেন আদালতে হাজিরা দিলে আদালত জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণ করেন।


আরো সংবাদ

Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme