২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নির্বাচনে ইনসাফের পক্ষে কঠোর পরিশ্রম করতে হবে: এডভোকেট জুবায়ের

সিলেট মহানগরীর শাহপরাণ থানা পশ্চিম জামায়াতের ঈদ পূনর্মিলনীতে বক্তব্য রাখছেন এহসানুল মাহবুব জুবায়ের - ছবি: নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য, সিলেট মহানগর আমীর ও আসন্ন সিসিক নির্বাচনে মেয়র পদপ্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর পবিত্র ঈদুল ফিতর পালনের মাধ্যমে আমরা আনন্দকে ভাগাভাগি করেছি। বৈষম্য ভূলে সবাই এক কাতারে শামিল হয়েছি। এটাই হলো রমজান ও ঈদুল ফিতরের শিক্ষা। এই শিক্ষাকে একটি নির্দিষ্ট মাস কিংবা দিনের মধ্যে সীমাবদ্ধ না রেখে সারা বছরেই কাজে লাগাতে হবে। আমাদের অবশ্যই মনে রাখতে হবে ইনসাফ ভিত্তিক সমাজ বিনির্মাণের আপ্রাণ প্রচেষ্টাই হলো মাহে রমজান ও ঈদুল ফিতরের প্রকৃত শিক্ষা। আসন্ন সিলেট সিটি নির্বাচনে ইনসাফের পক্ষে জনজোয়ার সৃষ্টিতে সবাইকে কঠোর পরিশ্রম করতে হবে।

তিনি গতকাল সিলেট মহানগরীর শাহপরাণ থানা পশ্চিম জামায়াতের ঈদ পূনর্মিলনী ও আসন্ন সিসিক নির্বাচনকে সামনে রেখে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। থানা আমীর মু. আনোয়ার আলীর সভাপতিত্বে ও সেক্রেটারী মু. শাহেদ আলীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী এডভোকেট মোঃ আব্দুর রব।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জামায়াত নেতা মাষ্টার আব্দুর রব, জাবেদ আহমদ, ডা: মাহতাব উদ্দিন, হামিদ বক্স মুহিন, এবাদুর রহমান, আহমদ হোসাইন, ক্বারী আবুল হাসনাত বেলাল, মহসিন উদ্দিন আহমদ, ওমর ফারুক ইমন, আতাউর রহমান ও আব্দুল্লাহ আল মাসুক প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement
‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

সকল