২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কুলাউড়ায় বন্যার পানিতে মাছ ধরতে গিয়ে যুবকের মৃত্যু

-

মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় মনু নদীর ভাঙনে সৃষ্ট বন্যায় মাছ ধরতে গিয়ে শনিবার রাতে ফজলুল হক (২৫) নামক এক যুবকের মৃত্যু হয়েছে। কুলাউড়া ফায়ার সার্ভিসের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস অফিস সুত্র জানায়, উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের দক্ষিণ হিঙ্গাজিয়া গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে ফজলুল হক বিকেল ৪টায় জাল নিয়ে মনু নদীর ভাঙনে সৃষ্ট বন্যার পানিতে মাছ ধরতে যান। জার দিয়ে মাছ ধরার মুহুর্তে তিনি স্রোতে ভেসে যান। অনেক খোঁজাখুজির পর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করতে না পেরে কুলাউড়ার ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে যায় এবং আশঙ্কাজনক অবস্থায় ফজলুল হককে উদ্ধার করে রাত ৭টায় কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন। কুলাউড়া হাসপাতালের কর্তব্যরত ডাক্তার ফজলুল হককে মৃত ঘোষণা করেন।

কুলাউড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সিফাত হোসাইন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, ১৩ জুন থেকে ১৭ জুন পর্যন্ত ৫ দিনে কুলাউড়া ও রাজনগর উপজেলায় মনু নদীর ভাঙনে সৃষ্ট বন্যার পানিতে ডুবে ৩ জনের মৃত্যু হয়েছে। ফজলুল হক ছাড়া অপর ২ জন হলেন ১৩ জুন কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নের লংলা চা বাগানের শ্রমিক প্রদীপ মালাহা (২৮) বাড়ি ফেরার পথে স্রোতে ভেসে নিখোঁজ হন । দু’দিন পর ১৫ জুন তার লাশ এক কিলোমিটার দুর থেকে উদ্ধার করা হয়। এছাড়া ১৩ জুন রাতে রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়নের হাদিকরাইয়া গ্রামের মিসবাহ মিয়ার ছেলে ইমন মিয়া (১১) মসজিদে নামায শেষে বাড়ি ফেরার পথে স্রোতে ভেসে নিখোঁজ হন। পরদিন ১৪ জুন বিকেলে পাশের মৌলানা এখলাছুর রহমানের বাড়ির পাশে তার লাশ পাওয়া যায়।


আরো সংবাদ



premium cement