২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বাবাকে হত্যার পর লাশ টুকরো টুকরো করল কন্যা

- ফাইল ছবি

লাগাতার যৌন নির্যাতন করত বাবা। এই কারণে বয়সে ছোট প্রেমিককে সঙ্গে নিয়ে তাকে কুপিয়ে খুন করল ১৯ বছরের দত্তক কন্যা। শুধু তাই নয়, খুনের পর তার গোপনাঙ্গ কেটে নিয়ে লাশটি টুকরো টুকরো করে। তারপর একটি ব্যাগ ও সুটকেসের মধ্যে পুরে নদীতে ভাসিয়ে দেয়। ঘটনাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্রের ভাকোলা এলাকায়। অভিযুক্ত ওই যুবতী ও তার কিশোর প্রেমিককে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভাকোলার বসন্তকুঞ্জ এলাকার একটি বাড়িতে থাকত ৫৯ বছরের বেনেট রেবেলো। বিয়ে না করলেও একটি মেয়েকে দত্তক নিয়েছিল সে। কিন্তু, মেয়েটি কিশোরী হওয়ার পরে থেকেই বেনেট যৌন নির্যাতন করত বলে অভিযোগ। এই রাগে গত ২৭ নভেম্বর রাতে কুমারী আরাধ্যা জিতেন্দ্র পাটিল ওরফে রিয়া (১৯) নামে ওই যুবতী ১৬ বছরের প্রেমিককে নিয়ে বেনেটের উপর চড়াও হয়।

তাকে বাঁশ দিয়ে বেধড়ক মারধর করে। ছুরি দিয়ে কোপায়। তখনও বেঁচে ছিল বেনেট। তাই দেখে তার মুখে মশা মারার তেল ঢেলে দেয় রিয়া। মৃত্যু নিশ্চিত হওয়ার পর গোটা শরীরটা পিস পিস করে কাটে। আর সেই টুকরোগুলি ব্যাগ ও সুটকেসে ভরে স্থানীয় একটি নদীতে ভাসিয়ে দেয়। সেই সুটকেস ও ব্যাগগুলি পুলিশের হাতে পরতেই তল্লাশি শুরু হয়। শনিবার ধরা পড়ে রিয়া ও তার প্রেমিক।

এপ্রসঙ্গে ওই যুবতী রিয়া জানায়, তার সঙ্গে ১৬ বছরের এক কিশোরের ভালবাসার সম্পর্ক ছিল। কিন্তু, তার সৎ বাবা সেই সম্পর্কে রাজি ছিল না। প্রথমদিকে সম্পর্ক থেকে বেরিয়ে আসার জন্য চাপও দিয়েছিল। কিন্তু, তা শোনেনি রিয়া। এরপর থেকেই তার ওপর লাগাতার যৌন নির্যাতন করতে থাকে বেনেট। এই অবস্থার হাত থেকে মুক্তি পেতে বয়সে ছোট প্রেমিকের সঙ্গে যুক্তি করে সৎ বাবাকে খুন করে। সংবাদ প্রতিদিন।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে ইয়াবাসহ গৃহবধূ গ্রেফতার জুলাইয়ে ব্রাজিল সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী জিম্বাবুয়েকে হারিয়ে বিশ্বকে চমকে দিলো ভানুয়াতু বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী

সকল