১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


প্রেম করায় মেয়েকে নিজ হাতে খুন করলেন মা

- প্রতীকী ছবি

মেয়ের প্রেমের সম্পর্ক মেনে নিতে না পেরে তাঁকে খুন করে ফেলল স্বয়ং মা। এই ঘটনা ঘটেছে ভারতের মুম্বাইয়ে। মেয়ের গলায় ওড়নার ফাঁস লাগিয়ে তাকে খুন করে ওই মহিলা।

দক্ষিণ মুম্বইয়ের পিধোনি এলাকায় রোববার রাত ৯টায় এই ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। ২৩ বছরের নির্মলা অশোক ওগহেলার প্রেমের সম্পর্ক কোনওমতেই মেনে নিতে পারেননি তার মা ৪০ বছরের পি ওগহেলা। এই নিয়ে আগেও অনেক অশান্তি হয়েছে।

রোববার রাতে ব্যাগ গুছিয়ে প্রেমিকের সঙ্গে বাড়ি ছাড়ার প্রস্তুতি নেন নির্মলা। বেশ কিছুক্ষণ কথা কাটাকটির পর মেয়েকে আটকাতে না পেরে তার গলায় ওড়নার ফাঁস লাগিয়ে খুন করেন ওই মহিলা।

এরপর নিজেই পুলিশ খবর দেন তিনি। ইন্ডিয়ান পেনাল কোডের ৩০২ ধারায় তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। এই সময়।


আরো সংবাদ



premium cement
খাদ্য মূল্যস্ফীতির চক্রে নিম্ন আয়ের মানুষ স্বর্ণের অলঙ্কার বিক্রিতে মজুরি ৬ শতাংশ ফ্রান্সে কারা কর্মকর্তাদের হত্যা করে প্রিজনভ্যান থেকে আসামি ছিনতাই নিউ কালেডোনিয়ায় সহিংসতার পর কারফিউ, বন্ধ বিমানবন্দর থাইল্যান্ডের কারাগারে অনশনে থাকা তরুণীর মৃত্যু ভারতীয় পত্রিকার রিজার্ভ চুরির খবর মিথ্যা : বাংলাদেশ ব্যাংক প্রধানমন্ত্রীর ছবি ব্যঙ্গোক্তি করে ফেসবুকে পোস্ট, যুবলীগ নেতা গ্রেফতার রাফা ক্রসিং বন্ধের জন্য মিসরকে দায়ী করল ইসরাইল দেশের মাটি ধরে রাখাই এখন অনেক কঠিন : কিয়েভ কুবি শিক্ষার্থীর বিরুদ্ধে ইসলাম ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগ ডোনাল্ড লু'র সফর নিয়ে আ'লীগ ও বিএনপিতে এত কথাবার্তা কেন?

সকল