২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

অজগর-কুমির লড়াইয়ের ছবি ভাইরাল

-

যখন দুই দৈত্যের লড়াই হয়, প্রশ্নটা আসে জিতবে কে! ফের সেই প্রশ্নে উত্তাল হল সোশ্যাল মিডিয়া। সম্প্রতি এক পাইথন ও কুমিরের লড়াইয়ের ছবি সামনে এসেছে। আর এই ধরনের বড় লড়াইয়ের মতোই শেষটা হল মর্মান্তিক।

ঘটনাটি অস্ট্রেলিয়ার মাউন্ট ইসার। পাইথন ও কুমিরের লড়াইয়ের ১৩টি ছবি প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে একটি অলিভ পাইথন ও মিঠাপানির একটি কুমিরের সঙ্গে লড়াই করছে। এই গোটা লড়াইটি ক্যামেরাবন্দি করেছেন মার্টিন মুলার।

১৩টি ছবিতে দেখা যাচ্ছে একটি জলাশয়ের পাশে একটি কুমিরের ওপর মাথা তুলে রেখেছে পাইথনটি। পরের ছবিতে দেখা যাচ্ছে কুমিরটিকে পেঁচিয়ে তার মাথাটিকে গিলে নিয়েছে সাপটি। কোনওটিতে দেখা যাচ্ছে আস্তে আস্তে কুমিরের শরীরে পেঁচিয়ে যাচ্ছে সাপের শরীরটি। সময়ের সঙ্গে সঙ্গে লড়াইয়ে হারতে থাকে কুমিরটি। শেষ পর্যন্ত পুরো কুমিরটিকে গিলে নেয় ওলিভ পাইথন। গোটা কুমিরটিকে গিলে নেওয়ার পর সাপটির একটি ছবি দেওয়া হয়েছে।এই ভাবে সাপ ও কুমিরের এই লড়াইয়ের পর্যায়গুলি তুলে ধরা হয়েছে।

ছবিগুলি জিজি ওয়াইল্ডলাইফ রেসকিউ নামে ফেসবুকের একটি পেজে ৩১ মে আপলোড করা হয়েছে। সম্প্রতি এই পোস্টটি ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই ছবিটি ৩৫ হাজার বার শেয়ার হয়েছে। ১৯ হাজার মন্তব্য এসেছে।


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের

সকল