২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মাথায় পিস্তল ঠেকিয়ে অভিনেত্রীকে বিয়ের চেষ্টা : তুলকালাম

-

ভারতে মাথায় পিস্তল ঠেকিয়ে অভিনেত্রী রীতু সিংকে বিয়ের চেষ্টা চালিয়েছে এক যুবক। এ নিয়ে তুলকালাম কাণ্ড ঘটে উত্তরপ্রদেশের এক হোটেলে। এ ঘটনায় গুলিতে আহত হয়েছেন একজন, অল্পের জন্য রক্ষা পেয়েছেন পুলিশ সুপার।

শনিবার সোনভদ্র জেলার রবার্টসগঞ্জের একটি হোটেলে ওঠেন ভোজপুরী ছবির অভিনেত্রী রীতু সিং। শ্যুটিংয়ের জন্যই তিনি রবার্টসগঞ্জে এসেছিলেন। আর সেখানেই বিপত্তি। তার পেছনে পেছনে শহরে চলে আসেন পঙ্কজ ত্রিপাঠি নামে এক যুবক। বহুদিন ধরেই পঙ্কজ ওই অভিনেত্রীকে বিয়ে করতে চান।

হোটেলে সোজা ঢুকে পড়ে পঙ্কজ। এরপর একেবারে সিনেমার কায়দায় অভিনেত্রীর মাথায় বন্দুক ঠেকিয়ে জোর করে সিঁদুর দেওয়ার হুমকি দিতে থাকে। প্রবল শোরগোল শুরু হয়ে যায় হোটেলে।

শ্যুটিংয়ের জন্য ওই হোটেলেই উঠেছিলেন মুম্বাই থেকে আসা ক্রু-রা। তারাই পুলিশকে খবর দেন। এর মধ্যেই অশোক নামে এলাকার এক তরুণ পঙ্কজকে বাধা দিতে গেলে তিনি সোজা গুলি চালিয়ে দেয় অশোককে লক্ষ্য করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তীব্র উত্তেজনার মধ্যেই হোটেলে চলে আসেন পুলিশ সুপার। তিনি পঙ্কজকে বোঝানোর চেষ্টা করলে ফের তিনি গুলি চালিয়ে দেন। অল্পের জন্য বাঁচেন পুলিশ সুপার। তার কান ঘেঁসে গুলি বেরিয়ে যায়। এর মধ্যেই পুলিশ ঝাঁপিয়ে পড়ে পঙ্কজকে গ্রেফতার করে।

সূত্র : জি নিউজ


আরো সংবাদ



premium cement