২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

নিজের আসনেই পিছিয়ে আছেন রাহুল গান্ধী

নিজের আসনেই পিছিয়ে আছেন রাহুল গান্ধী - সংগৃহীত

বৃহস্পতিবার সকাল ৮ তা থেকে শুরু হয়েছে ভোট গণনা। গণনা শুরু হওয়ার সাথে সাথেই তীব্র গতিতে আসছে এক একটি পরিনাম। এই রিপোর্ট লেখা পর্যন্ত আমেঠী থেকে এগিয়ে আছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি , কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী পিছিয়ে। ২০০৪ থেকে এই আসনে জয়লাভ করে আসছেন তিনি। উত্তর প্রদেশের আমেঠীতে তিনি পিছিয়ে থাকলেও কেরলের ওয়ানডে এগিয়ে আছেন তিনি।

উত্তর প্রদেশের লখনৌ থেকে প্রায় ১৩০ কিমি. দূরে অবস্থিত আমেঠী একটি বিরাট নির্বাচন ক্ষেত্র। এটি উত্তর প্রেদেশের একটি বিরাট গ্রামীণ এলাকা। ভারতের লোকসভা নির্বাচনে এই ক্ষেত্রটি একটি বিরাট ভূমিকা পালন করে থাকে। এখানে রাহুলের প্রধান প্রতিদ্বন্দ্বী হলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। যদিও ২০১৪ সালে তিনি পরাজিত হয়েছিলেন।


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল