২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ইমরান খানের সাথে সেনাপ্রধানের গুরুত্বপূর্ণ বৈঠক

প্রধানমন্ত্রী ইমরান খান ও সেনাপ্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়া। - ছবি: ডন নিউজ টিভির

পাকিস্তানের নয়া প্রধানমন্ত্রী ইমরান খানের সাথে সাক্ষাৎ করে তাকে অভিনন্দন জানালেন দেশটির সেনাপ্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়া। সোমবার প্রধানমন্ত্রীর সাথে বৈঠকে তিনি এ অভিনন্দন জানান। খবর দ্য ডনের 

বৈঠকে তারা দেশটির নিরাপত্তা পরিস্থিতি নিয়ে আলাপ-আলোচনা করেন। ইমরান খান প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত হওয়ার পর সেনাপ্রধানের সাথে এটাই প্রথম সাক্ষাত।

বৈঠকে দুই নেতা এই অঞ্চলে দীর্ঘস্থায়ী শান্তি ও স্থিতিশীলতা নিশ্চিত করার জন্য তাদের প্রচেষ্টা বজায় রাখার অঙ্গীকার করেছেন।

গত ১৮ আগস্ট ইমরান খান প্রেসিডেন্স ভবনে প্রধানমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেন। শপথ গ্রহণ অনুষ্ঠানে বিশিষ্ট ব্যক্তিবর্গ, পিটিআইয়ের সিনিয়র নেতা, সংসদ সদস্য, সরকারি কর্মকর্তা ও কূটনৈতিক সদস্যরা উপস্থিত ছিলেন।

 


আরো সংবাদ



premium cement
মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন

সকল