২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ভিন্ন রকম ফ্যাশনে তিন তারা

-

ফ্যাশনের ব্যাপারে বরাবরই এগিয়ে জনপ্রিয় গায়িকা লিজা। প্রায় প্রতিদিনই বিভিন্ন ফ্যাশনেবল পোশাক পরে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ছবি আপলোড করেন। লিজা পরেছেন মভ রঙের একটি শাড়ি। মসলিনের শাড়িতে একই রঙের চোখ ধাঁধানো জমকালো কাজ। এক হাতে পরেছেন একটি ঘড়ি, অন্য হাতে একটি ব্রেসলেট। গলায় স্টোন ও মুক্তার তৈরি হার। কানে ঝোলানো মাঝারি আকারের দুল। নাকে ডায়মন্ডের একটি বড় নাকফুল, কপালে ছোট্ট টিপ আর হালকা মেকআপ। চুল কার্ল করে ছেড়ে রাখা।
আরেক জনপ্রিয় গায়িকা আঁখি আলমগীরও পরেছেন মভ ও মেরুনের মিশেলে একটি শাড়ি। জর্জেটের পুরো শাড়িতে মভ রঙের ওপর মেরুন প্রিন্ট, কিন্তু পাড়, আঁচল ও কুচি একরঙা স্যাটিন কাপড়ের। নেটের ব্লাউজের গলায় নেট ও স্টোনের কাজ। ব্লাউজের হাতা স্বচ্ছ। দুই হাতে পরেছেন ছোট ছোট কয়েকটি আংটি। একহাতে দু’টি চুড়ি, অন্য হাত খালি। স্মোকি চোখ আর গাঢ় লিপস্টিক। চুল কার্ল করে ছেড়ে রাখা। হাতে সাদা ক্লাচ আর কানে মাঝারি আকারের ঝোলানো দুল।
আনুশকা শর্মা পরেছেন সাদা একটি শর্ট ড্রেস। পাফ হাতার এই পোশাকটির বৈশিষ্ট্য হলো হাতা এতটাই ফোলানো ও নজরকাড়া যে পোশাকটিতে অন্য কোনো ডিজাইনের প্রয়োজন পড়ে না। চুল স্ট্রেইট করে ছেড়ে রাখা। এক হাত খালি ও অন্য হাতে একটি ঘড়ি ও ব্রেসলেট। মেকআপ করেছেন খুব হালকা।

 


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল