১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


সংক্ষিপ্ত সংবাদ

-

রঙ বাংলাদেশের পোশাকে ফাল্গুন
ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ পয়লা ফাল্গুন উপলক্ষে সাজিয়েছে বিশেষ ফাল্গুন সংগ্রহ। হলুদ, বাসন্তী, গোল্ডেন, সবুজ ও নীল রঙে উজ্জ্বল হয়েছে প্রতিটি ফাল্গুনের পোশাক।
মূলত ট্র্র্যাডিশনাল পোশাকই থাকছে এই কালেকশনে, আর রয়েছে ফিউশনের নান্দনিক মিশেলের সম্ভার। পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, এমব্র্রয়ডারি, হাতের কাজ, গ্লাস ওয়ার্ক, কারচুপি ইত্যাদি।
সংগ্রহে যা রয়েছেÑ মেয়েদের পোশাক : শাড়ি, সালোয়ার-কামিজ, সিঙ্গেল কামিজ, স্কাট সেট, টপস, আন স্টিচ, কুর্তা, সিঙ্গেল পালাজ্জো, সিঙ্গেল ওড়না, ব্লাউজ।
ছেলেদের পোশাক : পাঞ্জাবি, শার্ট, টিশার্ট, কাতুয়া।
ছোটদের পোশাক : সালোয়ার-কামিজ, সিঙ্গেল কামিজ, ফ্রক, পাঞ্জাবি, শার্ট, টিশার্ট, কাতুয়া।
উৎসবের পরিপূর্ণতার জন্য পাবেন যুগল আর পরিবারের সবার জন্য একই থিমের পোশাক। এ ছাড়া আরো রয়েছে জুয়েলারি, মেয়েদের ব্যাগ, পার্স উপহারসামগ্রী হিসেবে রয়েছে নানা ডিজাইনের মগ।
রঙ বাংলাদেশের সাব ব্র্যান্ড হিসেবে থাকছে : ওয়েস্ট রঙ, শ্রদ্ধাঞ্জলি আর রঙ জুনিয়রের পোশাকেও রয়েছে পয়লা ফাল্গুন উৎসবের আমেজ। ফ্যাশনপ্রিয় বাঙালির উৎসব উদযাপন ইচ্ছাকে মাত্রা দিতে প্রতিটি পোশাককে রাখা হয়েছে ক্রয় সাধ্যের মধ্যে।
রঙ বাংলাদেশের ঢাকা ও ঢাকার বাইরের সব আউটলেটেই পাবেন চমৎকার এই ফাল্গুন সংগ্রহ। বাসায় বসেই অর্ডার করতে পারেন পছন্দের পোশাক। এ জন্য রয়েছে ক্যাশ অন ডেলিভারির বিশেষ সুযোগ।
নিপুণের ফাল্গুন সংগ্রহ
এবারের পয়লা ফাল্গুনে নিপুণ ক্র্যাফটস নিয়ে এসেছে নতুন ডিজাইন।]সাধারণত ফাল্গুনে আমরা হলুদ ব্যবহার করে থাকি। কিন্তু এবার হালের ফ্যাশনের ভিন্নতার সাথে দেখা যাবে রঙের নতুনত্ব। এবারের কালেকশনে রঙ হিসেবে প্রাধান্য পেয়েছে কমলা, সবুজ, হলুদ, অফ হোয়াইট ইত্যাদি। এ বছর ফাল্গুন সংগ্রহ ফ্লোরাল ও জিওমেট্রিক মটিফে তৈরি হয়েছে। যেখানে মিডিয়া হিসেবে ব্যবহার হয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক, এমব্রয়ডারি, লিলেন, ভয়েল, ডিসকস, স্লাভ, হাফসিল্ক ইত্যাদি কাপড়ে মটিভ ও রঙের সমন্বয়ে প্রকাশ পাবে এবারে ফাল্গুন।
শাড়ির মূল্য এক হাজার ৯৫০ থেকে তিন হাজার ৯৫০ টাকা পর্যন্ত, সালোয়ার কামিজের মূল্য দুই হাজার ১৫০ থেকে তিন হাজার ৫০০ টাকা পর্যন্ত, পাঞ্জাবি ৯৯০ থেকে এক হাজার ৬৯০ টাকা পর্যন্ত, বেবি ড্রেস ৭৩০ থেকে ৯৯০ টাকা পর্যন্ত।


আরো সংবাদ



premium cement
বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম রাফায় ইসরাইলি হামলা, সরে যেতে বাধ্য হয়েছে ৮ লাখ ফিলিস্তিনি চেন্নাইকে বিদায় করে বেঙ্গালুরুর ‘অবিশ্বাস্য’ প্লে অফ মনের মিনার ভেঙে পড়েনি মার্কিন প্রশাসনের ‘বাকস্বাধীনতা’র মুখোশ শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী

সকল