২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সংক্ষিপ্ত সংবাদ

-

সাদাকালোর ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী
শুধু সাদা এবং কালো এই দুটি রঙ নিয়ে কাজ করে দেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে সাদাকালো ২০০২ সালে ৪ অক্টোবর যাত্রা শুরু করে। নানা বৈচিত্র্যময় ডিজাইনে সাদাকালো ক্রেতাদের কাছে সমাদরে গৃহীত হয়েছে। এরই মধ্যে বিষয়ভিত্তিক কাজের ভিন্ন রকম ধারা তৈরি করে ১৬ বছর পূর্র্ণ করল সাদাকালো। ৪ অক্টোবর ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ক্রেতাদের কাছে আরো স্মরণীয় করে রাখতে ১ অক্টোবর থেকে ৪ অক্টোবর ২০১৮ পর্যন্ত সাদাকালোর সব শোরুম ও অনলাইনে সব পণ্যতে ১৬ শতাংশ ছাড় থাকবে।

দুর্গাপূজায় নিত্য উপহার
আরো কিছু টি-শার্ট এবং শঙ্খবারের শাড়ি এসেছে শিল্পী সব্যসাচী হাজরার ডিজাইনে। পাঁচটি ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে এবারের দুর্গাপূজায়।
এসব টি-শার্টের ডিজাইন করেছেন শিল্পী ধ্র“ব এষ, সব্যসাচী হাজরা, মোস্তাফিজ কারিগর এবং শাহেদ হিজল।
পাওয়া যাবে: শঙ্খবার, ৭৯, আজিজ সুপার মার্কেট, ৩য় তলা, শাহবাগ, ঢাকা ১০০০। নিত্য উপহার ১১৮/এ, আজিজ সুপার মার্কেট, ৩য় তলা, শাহবাগ, ঢাকা ১০০০ এবং নিত্য উপহার ২৫/৩, তাজমহল রোড, মোহাম্মদপুর, ঢাকা ১২০৭ বিক্রয় কেন্দ্রে।
এসব টি-শার্টের দাম বড়দের ৩১০ টাকা, ছোটদের ২০০ টাকা এবং শাড়ির দাম ১৬০০ টাকা করে।
আর্তমানবতার সহযোগিতায় গ্রামীণ ইউনিক্লো
বাংলাদেশের সামাজিক সমস্যা নিরসনের প্রতীক হিসেবে আবারো নিজেকে প্রমাণ করল জাপান এবং এশিয়ার ১ নম্বর পোশাক ব্র্যান্ড ইউনিক্লোর বাংলাদেশী সামাজিক ব্যবসায় ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লো। দেশে সুবিধাবঞ্চিত ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে এসে দাঁড়াতে গ্রামীণ ইউনিক্লো নিয়েছে এক অনবদ্য উদ্যোগ। নিজেদের শো-রুমে এনেছে এক নতুন টি-শার্ট যার নাম দেয়া হয়েছেÑ মেসেজ টি-শার্ট। এই টি-শার্ট থেকে অর্জিত লভ্যাংশ ব্যয় করা হবে সমাজের অবহেলিত ও ক্ষতিগ্রস্ত মানুষের অবস্থার উন্নয়নে। এ টি-শার্টের স্লোগানÑ বি দ্যা লাইটের মাধ্যমে গ্রামীণ ইউনিক্লো সমাজের সবাইকে নিজ অবস্থান হতে সামাজিকভাবে সুবিধাবঞ্চিত মানুষের পাশে এসে দাঁড়ানোর আহ্বান করতে চায়। টি-শার্টটি গ্রামীণ ইউনিক্লোর যেকোনো শো-রুম থেকে ৪৯০ টাকা মূল্যে ক্রয় করা যাবে।
গ্রামীণ ইউনিক্লোর ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক এ সম্পর্কে বলেন, আমরা শুরু থেকেই বাংলাদেশের সামাজিক অবস্থা ও প্রেক্ষাপট উন্নয়নে কাজ করে যাচ্ছি।
আরো জানতে লগ ইন করুন: িি.িমৎধসববহঁহরয়ষড়.পড়স
িি.িভধপবনড়ড়শ.পড়স/মৎধসববহঁহরয়ষড়

 


আরো সংবাদ



premium cement
‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

সকল