২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ফুলবাড়ীতে স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যা

- নয়া দিগন্ত

কুড়িগ্রামের ফুলবাড়ীতে শ্বশুড়বাড়ীতে স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামী বিষপানে আত্মহত্যা করেছে। মঙ্গলাবার রাত দেড়টার দিকে উপজেলার প্রাণকৃষ্ণ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম নাছরুল ইসলাম (৫৫)। তিনি উপজেলার বিদ্যাবাগিস গ্রামের মনির উদ্দিনের ছেলে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে বুধবার সকালে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

এলাকাবাসী ও নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, মঙ্গলবার রাতে নাছরুল স্ত্রীকে আনার জন্য শ্বশুড়বাড়ী যায়। কিন্তু স্ত্রী তার সাথে আসতে অস্বীকৃতি জানালে রাগে দুঃখে গভীর রাতে শ্বশুড়বাড়ীতেই বিষপান করেন তিনি। শ্বশুড়বাড়ীর লোকজন রাত দেড়টায় তাকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. এম নাসিম উজ্জামান চৌধুরী তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস

সকল