১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


রংপুরে বাসচাপায় পথচারী নিহত

- নয়া দিগন্ত

রংপুরে নাইট কোচের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছেন। নিহত পথচারীর নাম ওসমান গনি (৪৫)। রোববার ভোরে রংপুরের কাউনিয়ার বেইলি ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ওসমান গনি স্থানীয় বেইলি ব্রিজ এলাকার গোলজার হোসেনের পুত্র।

কাউনিয়া থানার ওসি আজিজুল ইসলাম নয়া দিগন্তকে জানান, রোববার ভোরে ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রামগামী ফাহমিদা পরিবহনের একটি নাইটকোচ রংপুরের কাউনিয়ার বেইলি ব্রিজ এলাকায় পৌছলে পথচারী ওসমান গনিকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। সেখান থেকে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।


আরো সংবাদ



premium cement
মিয়ানমারের স্বর্ণের খনিসমৃদ্ধ এলাকা দখলে নিলো বিদ্রোহীরা ধর্ষণ মামলায় জুজুৎসুর সাধারণ সম্পাদক গ্রেফতার সেকান্দর সাফিয়া ফাউন্ডেশনের ‘বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক সেমিনার’ অনুষ্ঠিত কিরগিজস্তানে বাংলাদেশী শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ সরকারি কেন্দ্রে ধান বেচতে পারে না কৃষক, লাভ খাচ্ছে দালালরা ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরি জীবন দিয়ে দেশবিরোধী অপশক্তিকে মোকাবেলা করবো : বাহাউদ্দিন নাছিম পাটকলগুলো নিয়ে নতুন করে চিন্তা করছে সরকার ধনবাড়ীতে পুলিশ পিটিয়ে হ্যান্ডকাপ নিয়ে পালিয়েছে আসামি যে কারণে ডিবিতে গিয়েছিলেন মাওলানা মামুনুল হক? ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডুসেন

সকল