২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শিবগঞ্জে জীনের বাদশার খপ্পরে প্রবাসীর স্ত্রী

শিবগঞ্জে জীনের বাদশার খপ্পরে প্রবাসীর স্ত্রী - প্রতীকী ছবি

বগুড়ার শিবগঞ্জে জীনের বাদশার খপ্পরে পড়েছেন এক প্রবাসীর স্ত্রী। ওই প্রতারক হাতিয়ে নিয়েছে প্রায় অর্ধলক্ষ টাকা। ঘটনাটি ঘটেছে উপজেলার কিচক ইউনিয়নের আপসুন গ্রামে।

জানা যায়, ওই গ্রামের অধিবাসি বর্তমানে প্রবাসী জনৈক আলী আহম্মেদের স্ত্রীকে গুপ্তধনসহ নগদ অর্থ পেয়ে দেয়ার প্রলোভন দেখিয়ে তার সাথে দীর্ঘদিন ধরে আজমেরি দরবার শরীফের বড় হুজুর (জীনের বাদশা) পরিচয়ে মোবাইল ফোনে কথাবার্তা বলে আসছিল প্রতারক। গত সোমবার মোবাইলে গায়েবি ওয়াজে ওই প্রবাসীর স্ত্রীকে জানানো হয় আজকে সূর্য্য ঠিক দ্বিপ্রহরের সময় ৪৬ হাজার টাকা বিকাশ করা হলে তৎক্ষণাত ২ লাখ টাকা তিনি পেয়ে যাবেন।

প্রবাসীর স্ত্রী বিলম্ব না করে স্থানীয় কিচক বাজারের জনৈক আমিনুল ইসলামের বিকাশের দোকানে এসে ৪৬ হাজার টাকা বিকাশ করে ২ লাখ টাকা পাওয়ার জন্য অপেক্ষা করতে থাকেন।

এদিকে অনেক সময় অতিক্রম হলে বিকাশ দোকানদার আমিনুল তার কাছে টাকা চান। বিকেল পর্যন্ত ওই নারী টাকা দিতে না পারায় তাকে আটকে রাখা হয়। এখবর পেয়ে বাজারের হাজার হাজার মানুষ ওই দোকানে ভীড় করতে থাকেন।

এ ব্যাপারে বিকাশ দোকানদার মো: আমিনুল ইসলাম জানান, ওই মহিলা বিভিন্ন সময় তার প্রবাসী স্বামীর পাঠানো টাকা-পয়সা দোকানে লেনদেন করে থাকেন। তাই তিনি চাওয়া মাত্র ৪৬ হাজার টাকা বিকাশে পাঠানো হয়েছে।

এদিকে, এ ঘটনার পর এলাকা জুড়ে বিভিন্ন ব্যবসায়ী ও সাধারণ মানুষের মধ্যে জীনের বাদশা আতঙ্ক ছড়িয়ে পড়ে।


আরো সংবাদ



premium cement
৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের

সকল