২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় আহতদের সার্বিক সহযোগিতায় জামায়াত-শিবির

- ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রেন দুর্ঘটনায় আহতদের সার্বিক সহযোগিতায় স্থানীয় জামায়াত-শিবির নেতাকর্মীদের তৎপরতা ছিল চোখে পড়ার মতো। মঙ্গলবার দুর্ঘটনার পর পরই দুর্ঘটনাস্থলে ছুটে যান স্থানীয় জামায়াত-শিবির নেতৃবৃন্দ। সহযোগিতা করেন সংশ্লিষ্ট উদ্ধারকর্মীদের।

ব্রাহ্মণবাড়িয়া জেলা জামায়াতের সেক্রেটারি কাজী ইয়াকুব আলী, প্রচার সম্পাদক কাজী সিরাজুল ইসলাম ও ছাত্রশিবিরের জেলা সেক্রেটারি রুকন উদ্দিনের নেতৃত্বে দিনভর জামায়াত-শিবির কর্মীরা হাসপাতালে ভর্তি রোগীদের সার্বিক সহযোগিতা অব্যাহত রাখেন।

এসময় তারা দু-গ্রুপে বিভক্ত হয়ে কসবা ও ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে আহত রোগীদের চিকিৎসার জন্য রক্তদান কর্মসূচিতে অংশ নেয়।

দুপুরে দুর্ঘটনাস্থলে ছুটে আসেন জামায়াতে ইসলামীর নবনির্বাচিত আমীর ডা: শফিকুর রহমান। হাসপাতালে ভর্তি আহত রোগীদেরও খোঁজ-খবর নেন তিনি।

পরিদর্শনকালে তার সাথে উপস্থিত ছিলেন, জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগর উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ড. মোবারক হোসাইন, জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও কুমিল্লা মহানগর আমীর কাজী দ্বীন মুহাম্মদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা আমীর গোলাম সারোয়ার ও জেলা সেক্রেটারি কাজী ইয়াকুব আলীসহ স্থানীয় জামায়াত-শিবির নেতৃবৃন্দ।


আরো সংবাদ



premium cement