২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

হাত-পা বেঁধে বৃদ্ধা মাকে পুড়িয়ে হত্যা করলো মাদকাসক্ত ছেলে

হাত-পা বেঁধে বৃদ্ধা মাকে পুড়িয়ে হত্যা করলো মাদকাসক্ত ছেলে - সংগৃহীত

নেশার টাকা না পেয়ে এক ইয়াবা আসক্ত যুবক নিজের মায়ের হাত-পা বেঁধে পেট্রল ঢেলে ঘরে তালা লাগিয়ে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা করেছে। রোববার বিকেলে জেলার ধুনট উপজেলার চিকাশী ইউনিয়নের গজারিয়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত বৃদ্ধা মায়ের নাম খুকী বেগম (৬৫)। আর ঘাতক ছেলের নাম সোহানুর রহমান খোকন (২৯)।

নিহতের খুকী বেগমের নাতি রিপন জানান, তার দাদী খুকী বেগমের ছেলে ইয়াবা আসক্ত খোকন মাদক সেবনের জন্য তার মায়ের নিকট থেকে প্রায়ই টাকা নিতো। ছেলের চাপে নেশার টাকা হিসেবে জমি বিক্রি করেও খোকনকে টাকা দিয়েছে মা। শুধু নেশা করে সন্ত্রাসীর সাথে চলাফেরা করতো খোকন।

রোববার বিকেল ৫টায় ধারালো অস্ত্রসহ এক সহযোগীকে সাথে নিয়ে অভিযুক্ত খোকন তার মায়ের কাছে টাকা চায়। খুকী বেগম নেশার টাকা দিতে অস্বীকৃতি জানালে বৃদ্ধা মা খুকি বেগমকে ধরে নিয়ে ঘরের ভেতর খাটের সাথে হাত-পা বেঁধে শরীরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয় সোহানুর রহমান। আগুনে খুকি বেগমের শরীরের প্রায় ৭০ শতাংশ ঝলসে যায়। এ সময় খুকি বেগমের চিৎকারে প্রতিবেশী লোকজন ঘটনাস্থলে পৌঁছে সোহানুরকে আটক করে এবং তার মা খুকি বেগমকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে রোববার রাত ৮টায় হাসপাতালে মারা যান তিনি। আগুন দেয়ার পর গ্রামবাসী অভিযুক্ত ছেলে খোকনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

বগুড়ার ধুনট থানার ওসি ইসমাইল হোসেন জানান, মাদক দ্রব্য কেনার টাকা না পেয়ে খুকি বেগমের শরীরে পেট্রোল ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দিয়েছে তার ছেলে সোহানুর রহমান। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে অগ্নিদগ্ধ খুকি বেগমকে উদ্ধার করে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় স্থানীয়দের মারপিটে আহত সোহানুর রহমানকে আটক করে চিকিৎসার পর থানা হেফাজতে নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী

সকল