১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


বিএনপি নেতার অদ্ভূত ঘোষণা

বিএনপি নেতার অদ্ভূত ঘোষণা - ছবি : সংগ্রহ

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম বলেছেন, উপজেলা নির্বাচন প্রতিহত করতে ঘরে ঘরে গিয়ে ভোট না দেয়ার জন্য ভোটারদের উদ্বুদ্ধ করতে হবে। যে কেন্দ্রে কম ভোট পড়বে সে কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত নেতাদের পুরস্কৃত করা হবে। তাদের পদোন্নতির জন্য কেন্দ্রে সুপারিশ করা হবে। তিনি বলেন, ভোটার শূন্য কেন্দ্রের ছবি ফেসবুকে দিয়ে প্রচার করবেন। সবাই যেন দেখে ভোট কেন্দ্র শূন্য । যারা বিশ্বাস ঘাতক তারা দলের বিরুদ্ধে অবস্থান নিয়ে ব্যক্তিগত স্বার্থের জন্য নির্বাচনে অংশ নিয়েছে। তাদেরকে বহিস্কার করা হয়েছে এবং যারা সহযোগিতা করবে তাদেরকে দল ভালো চোখে দেখবে না।

তিনি মঙ্গলবার বগুড়া জেলা বিএনপির উদ্যোগে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত জরুরী সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। এতে বগুড়া সদর উপজেলা ও শহর বিএনপি এবং বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের তৃনমূল পর্যায়ের নেতৃবৃন্দকে উপজেলা নির্বাচন প্রতিহত বিষয়ে দিক-নির্দেশনা দেয়া হয়।

সভায় বক্তব্য দেন জেলা সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, কেন্দ্রীয় সদস্য আলী আজগর হেনা, ডাক্তার মামুনুর রশিদ মিঠু, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, পরিমল চন্দ্র দাস, সিপার আল বখতিয়ার, শাহ মেহেদী হাসান হিমু, এসএম রফিকুল ইসলাম, মাহববু হাসান লেমন, লিটন শেখ বাঘা প্রমুখ।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল