১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


ধানের শীষের পক্ষে কাজ করার আহবান মনোনয়ন না পাওয়া শিশিরের

-

নির্বাচনকে আন্দোলন মনে করে ধানের শীষের পক্ষে কাজ করার আহবান জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগরের) আসনে বিএনপি মনোনয়ন না পাওয়া নেতা সালাহ উদ্দিন ভূঁইয়া শিশির। তিনি বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এবং জাসাসের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি।

একাদশ সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়নের চিঠি পেয়ে ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনে মনোনয়নপত্র দাখিল করেছিলেন তিনি। কিন্তু এ আসনে বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন কাজী নাজমুল হোসেন তাপস।

চূড়ান্ত মনোনয়ন ঘোষণার পর সালাহ উদ্দিন ভূঁইয়া শিশির তার ফেসবুক পেজে লিখেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয়তাবাদী দল বিএনপির পক্ষে আমার প্রার্থিতা পাওয়ার জন্য আপনারা অক্লান্ত পরিশ্রম ও চেষ্টা করেছেন, আমি আপনাদের সবাইকে আমার অন্তরের অন্তস্থল থেকে কৃতজ্ঞতা জানাই। আমাদের কারো মনোক্ষুন্ন হওয়ার কোনো কারণ নাই। নির্বাচন একবারের জন্য নয়। দল যাকে মনোনয়ন দিবে তাকেই আমাদের স্বাগত জানাতে হবে। বর্তমান প্রেক্ষাপট ভিন্ন, এটাকে সত্যিকার নির্বাচন না ধরে মূলত আন্দোলন হিসাবে গণ্য করতে হবে। এই আন্দোলনের বিজয় সূচিত করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সর্বাগ্রে মুক্ত করে গণতন্ত্রের ঝান্ডাকে সমুন্নত করতে হবে, তারপর ঐ পতাকা তলে দাঁড়িয়ে যেদিন আমাদের প্রাণপ্রিয় নেতা দেশনায়ক জনাব তারেক রহমানকে দেশ পরিচালনা এবং স্বাধীনতা, সার্বভৌমত্ব ও গণতন্ত্র রক্ষার দায়িত্ব অর্পণ করতে পারব সেদিন আমাদের মিশন পূর্ণ হবে। তাই আসুন আমরা সকল ভেদাভেদ ভুলে এক কাতারে দাঁড়িয়ে আমাদের অভিষ্ট লক্ষে পৌঁছার দীপ্ত শপথ নেই।’

তিনি তার স্ট্যাটাসে ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনসহ দেশের সবকটি আসনে ঐক্যফ্রন্ট ও ২৩ দলীয় জোট প্রার্থীদের বিজয়ী করার আহবান জানান।

এ স্ট্যাটাসের পর নবীনগরের রাজনৈতিক মহলে শিশিরের উদারতার প্রসংশা লক্ষ্য করা যাচ্ছে।


আরো সংবাদ



premium cement