১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


বগুড়ায় ছাত্রাবাস থেকে ছাত্রের  ঝুলন্ত লাশ উদ্ধার

-

পুরান বগুড়া এলাকার একটি ছাত্রাবাস(মেস) থেকে সোমবার রাতে ইফতেখার হোসেন শাওন(২২) নামে এক মেডিক্যাল টেকনোলজিষ্ট শিক্ষার্থীর গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। তার বাড়ি সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায়।

বগুড়া সদর থানার ওসি বদিউজ্জামান জানান, শাওন বগুড়ায় লেখাপড়া ও পুরান বগুড়ার এলাকার ধানসিঁড়ি নামের একটি ছাত্রাবাসের দ্বিতীয়তলায় থাকতো। ছাত্রাবাসের অন্যরা রাতে তার খোঁজ নিতে গেলে বিষয়টি টের পায়। পরে পুলিশকে খবর দেয়া হলে থানা পুলিশ রাত ১১ টার দিকে তার কক্ষ থেকে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করে।

বগুড়া সদর থানা পুলিশ জানিয়েছে, এটি আত্মহত্যার ঘটনা বলে প্রাথমিক তদন্তে তারা ধারণা করছেন।


আরো সংবাদ



premium cement
আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’ মিয়ানমারের স্বর্ণের খনিসমৃদ্ধ এলাকা দখলে নিলো বিদ্রোহীরা ধর্ষণ মামলায় জুজুৎসুর সাধারণ সম্পাদক গ্রেফতার সেকান্দর সাফিয়া ফাউন্ডেশনের ‘বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক সেমিনার’ অনুষ্ঠিত কিরগিজস্তানে বাংলাদেশী শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ সরকারি কেন্দ্রে ধান বেচতে পারে না কৃষক, লাভ খাচ্ছে দালালরা ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরি জীবন দিয়ে দেশবিরোধী অপশক্তিকে মোকাবেলা করবো : বাহাউদ্দিন নাছিম

সকল