২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নৈশ প্রহরীকে খুন করে এটিএম বুথ ভাঙার চেষ্টা

-

জয়পুরহাট শহরের বাটার মোড় এলাকায় নৈশ প্রহরী শফিকুল ইসলামকে (৩২) খুন করে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের এটিএম বুথ ভেঙে টাকা চুরির চেষ্টা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার বিকেলে এটিএম বুথের ওপর তলা হাবিব ম্যানশনের একটি টয়লেট থেকে শফিকুলের মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত শফিকুল ইসলাম নওগাঁর বদলগাছী উপজেলার বামনপাড়া গ্রামের মোতালেব হোসেনের ছেলে।
পুলিশ জানায়, শুক্রবার সকালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের এটিএম বুথের শার্টার ভাঙা দেখে বুথে চুরি হয়েছে বলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে বুথের ভেতরে লকার ভাঙা অবস্থায় দেখতে পায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- দুর্বৃত্তরা লকার ভেঙে বুথের টাকা চুরির চেষ্টা করেছিল। তবে বুথ থেকে কোনো টাকা চুরি হয়নি।
ঘটনার পর থেকে শফিকুল ইসলাম নামে দায়িত্বরত নৈশ প্রহরী নিখোঁজ ছিলেন। কিন্তু অনেক খোঁজাখুঁজির পর হাবিব ম্যানশন ভবনের একটি টয়লেট থেকে বিকেলে তার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।


আরো সংবাদ



premium cement
দেশের জন্য কাজ করতে আ’লীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর শনিবার যেসব এলাকায় ১২ ঘণ্টা বন্ধ থাকবে গ্যাস সরবরাহ ওলামা দলের আংশিক কমিটি ঘোষণা নোয়াখালীতে ইয়াবাসহ গৃহবধূ গ্রেফতার জুলাইয়ে ব্রাজিল সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী জিম্বাবুয়েকে হারিয়ে বিশ্বকে চমকে দিলো ভানুয়াতু বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার

সকল