২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় বাস থেকে ৪৫ বোতল ফেন্সিডিলসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

-

বগুড়ায় পুলিশ মাদক ব্যবসায়ী দম্পতিকে ৪৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে। মঙ্গলবার রাতে জেলার মোকামতলায় ঢাকাগামী একটি বাসে তল্লাশি চালিয়ে দস্পতিকে গ্রেফতার করা হয়। তারা হলেন, জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার কয়া গ্রামের আসমান আলীর ছেলে শরিফুল ইসলাম (২৫) ও তার স্ত্রী আঞ্জুয়ারা খাতুন শিল্পী (২৫)। পুলিশ জানিয়েছে, এই দম্পতি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত।
মোকামতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মিজানুর রহমান জানান, আঞ্জুয়ারা খাতুন শিল্পী তার ভ্যানিটি ব্যাগে এবং তার স্বামী শরিফুল ইসলাম একটি সাইড ব্যাগে করে ফেন্সিডিলগুলো বহন করছিল। তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ১১টায় ঢাকাগামী এসআর ট্রাভেলস এর একটি বাস মোকামতলায় থামিয়ে তল্লাশী চালিয়ে এই মাদক উদ্ধার করা হয়।
পুলিশের এসআই হাফিজুর রহমান জানান, গ্রেফতার করা ওই দম্পতি ঢাকার কুড়িল বিশ্বরোডে একজনের কাছে ফেন্সিডিলগুলো পৌঁছে দিতে যাচ্ছিল। এ বিষয়ে শিবগঞ্জ থানায় মামলা হয়েছে এবং আসামীদের বগুড়া আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ঈশ্বরদীতে মৌসুমের সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড ‘মুক্ত সাংবাদিকতা চরম সঙ্কটে’ ‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের

সকল