২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

অধ্যাপক লোকমান ও জিন্নাত আলীর ইন্তেকালে মহানগর দক্ষিণ জামায়াতের শোক

-

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক কেন্দ্রীয় নায়েবে আমীর মরহুম অধ্যাপক এ কে এম নাজির আহমদের ভাই অধ্যাপক মাওলানা লোকমান আহমদ এবং জামায়াতে ইসলামীর ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শুরা সদস্য ও যাত্রাবাড়ী পূর্ব থানা আমীর জননেতা মোঃ শাহজাহান খানের পিতা মোঃ জিন্নাত আলী খানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ। 

আজ মঙ্গলবার যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুম দ্বয়ের ইসলামের প্রচার ও প্রসারে বিশেষ অবদানের কথা স্মরণ করে এ শোক প্রকাশ করেন।

শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুম দ্বয়ের রুহের মাগফেরাত কামনা করেন ও তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেন মরহুম দ্বয়ের নেক আমল সমূহ কবুল করে তাদেরকে জান্নাতবাসী করেন এবং তাদের পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।

মরহুম অধ্যাপক মাওলানা লোকমান আহমদ আজ মঙ্গলবার ভোর রাত ৫ টায় রাজধানীর পপুলার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)। কর্মজীবনে তিনি মোহাম্মদপুর কবরস্থান জামে মসজিদের খতিব ও মোহাম্মদপুর রেসিডেন্সিয়াল মডেল কলেজের অধ্যাপক হিসেবে দায়িত্ব পালন করেন। মরহুমের নামাযে জানাজা আজ বাদ আছর মোহাম্মদপুর কবরস্থান জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

মরহুম জিন্নাত আলী খান আজ মঙ্গলবার দুপুর দেড়টায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৮ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে, ৩ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাজা আজ বাদ মাগরীব রাজধানীর তামিরুল মিল্লাত মহিলা শাখা মাদরাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। পরবর্তীতে মরহুমের গ্রামের বাড়ী শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার অন্তর্গত খানকান্দি বড় গোপালপুর গ্রামে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। 


আরো সংবাদ



premium cement