২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ঢাকেশ্বরী মন্দিরের পাশে থাকার প্রতিশ্রুতি ইশরাকের

ঢাকেশ্বরী মন্দিরের পাশে থাকার প্রতিশ্রুতি ইশরাকের - ছবি : নয়া দিগন্ত

নির্বাচনের ফলাফল যাই হোক সবসময় ঢাকেরশরী মন্দিরের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন। শনিবার নির্বাচনী প্রচারণা ১৬ তম দিনে ঢাকেরশরী মন্দির পরিদর্শনকালে তিনি এ প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এ সময় তার সাথে আরো উপস্থিত ছিলেন, বিএনপি’র ভাইস চেয়ারম্যান এডভোকেট নিতাই রায় চৌধুরী,যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, ঢাকা মহানগর দক্ষিন শ্রমিক দলের সাধারন সম্পাদক মাহাবুব আলম বাদল প্রমুখ।

ইশরাক বলেন, আমি মেয়র নির্বাচিত হই বা না হই এই এলাকার সন্তান হিসাবে এই মন্দিরের পাশে সব সময় থাকবো এবং এর উন্নয়নের জন্য যা যা দরকার তাই করবো। আমি অতীতেও বলেছি, আমার বাবা হিন্দুধর্মাবলম্বী জনগোষ্ঠীর পাশে যেভাবে ছিলেন আমিও সব সময় ঠিক সেইভাবে তাদের পাশে থাকবো। আপনারা আমার জন্য দোয়া করবেন, আশীর্বাদ করবেন যেন আমি জনসেবায় আজীবন নিজেকে নিয়োজিত রাখতে পারি।

এর আগে বিকেল সাড়ে তিনটায় রাজধানীর রায় সাহেব বাজার মোড়ে এক সংক্ষিপ্ত পথসভার মাধ্যমে নির্বাচনী প্রচারণার ষোলতম দিনের গণসংযোগ শুরু করেন বিএনপি’র এই মেয়র প্রার্থী।

পরে গণসংযোগটি জনসন রোড, জিন্দাবাদ সেকেন্ড লেন, জিন্দাবাদ প্রথম দিন, বাবুবাজার ব্রিজের নিচ দিয়ে বংশাল থানা বিএনপির অফিসের পাশ দিয়ে বংশাল সরকার লেন হয়ে বংশাল বড় মসজিদে এসে নেতাকর্মীদের সাথে নিয়ে মাগরিব নামাজ আদায় করেন। নামাজ শেষে গনসংযোগটি নিয়ে বংশাল বড় মসজিদের পাশে বিএনপির কাউন্সিলর প্রার্থী ইয়াকুব সরকারের বাসায় যান। সেখান থেকে গাড়ি বহর নিয়ে ঢাকেশ্বরী মন্দিরে যান তিনি।


আরো সংবাদ



premium cement
সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু

সকল