১৫ ডিসেম্বর ২০১৯

প্রধানমন্ত্রীকে সরাসরি খালেদা জিয়ার সাথে কথা বলার অনুরোধ ইশরাকের

প্রধানমন্ত্রীকে সরাসরি খালেদা জিয়ার সাথে কথা বলার অনুরোধ ইশরাকের - ছবি : নয়া দিগন্ত

দেশ থেকে প্রতিহিংসার রাজনীতি দূর করতে কারাগারে আটক বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাথে সরাসরি কথা বলতে প্রধানমন্ত্রীকে অনুরোধ করেছেন ঢাকার সাবেক মেয়র মরহুম সাদেক খোকার ছেলে প্রকৌশলী ইশরাক হোসেন। বৃহস্পতিবার দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনারে সাদেক হোসেন খোকার প্রতি শ্রদ্ধা জানানোর অনুষ্ঠানে ইশরাক হোসেন এসব কথা বলেন।

ইশরাক বলেছেন, আমার বাবা বাংলাদেশের প্রতিহিংসার রাজনীতির শিকার। তিনি হানাহানি করার জন্য তো দেশের স্বাধীনতা যুদ্ধ করেনি। আজকে এই প্রতিহিংসার রাজনীতির চর্চা কতদিন চলবে? আমাদের ভবিষ্যৎ কোথায়? প্রধানমন্ত্রীকে বলবো- আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জামিনে যেসব বাঁধা আছে সেগুলো দূর করুন। আপনার সাঙ্গপাঙ্গদের কথা না শুনে সরাসরি দেশনেত্রীর সাথে কথা বলুন। আমি চাই না আর কেউ প্রতিহিংসার রাজনীতির শিকার হোক। যে লক্ষ্যে মুক্তিযুদ্ধ ও দেশ স্বাধীন হয়েছিল সেই গণতন্ত্র চাই।

ইশরাক বলেন, আমার বাবার কোনো ভুল হলে সবাই ক্ষমা করবেন। আমার বাবার জন্য সবার কাছে দোয়া চাই।

বৃহস্পতিবার দুপুরে কেন্দ্রীয় শহিদ মিনারে মরহুম সাদেক হোসেন খোকার কফিনে সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদন শেষে সবাইকে ধন্যবাদ জানিয়ে বাবার জন্য দোয়া কামনা করে বক্তব্য রাখেন ইশরাক হোসেন। এসময় তিনি উক্ত কথাগুলো বলেন। তিনি বলেন, আমি আমার বাবার জন্য দোয়া চাই। তিনি যদি কোনো ভুল ত্রুটি করে থাকেন আপনারা আল্লাহর ওয়াস্তে মাফ করে দিবেন। পাশপাশি কেউ তার কাছে কোনো পাওনা পেয়ে থাকলে আমাদেরকে অবহিত করলে বিষয়টি সমাধান করা হবে। আবারো বাবার জন্য দোয়া কামনা করেন তিনি।


আরো সংবাদ

দৃশ্যমান হচ্ছে বিশ্বের সর্ববৃহৎ ক্রিকেট স্টেডিয়ামের (২০৬৮৮)মাংস রান্নার গন্ধ পেয়ে বাঘের হানা, জঙ্গলে নিয়ে গিয়ে জ্যান্ত খেল নারীকে (১৭৯১২)ব্রিটেনের প্রথম হিজাব পরিহিতা এমপি বাংলাদেশী বংশোদ্ভূত আপসানা (১৪৪০২)চিকিৎসার নামে নারীর গোপনাঙ্গে হাত দিতেন ভারতীয় এই চিকিৎসক (১১৪৮১)ব্রিটেনে বাংলাদেশ-ভারত-পাকিস্তানের যারা নির্বাচিত হলেন (১১৪১৬)নির্দেশনার অপেক্ষায় বিএনপির তৃণমূল (৯৫০১)দৈনিক সংগ্রাম কার্যালয়ে হামলা, সম্পাদক পুলিশ হেফাজতে (৯৪৪১)আরো এস-৪০০ ক্ষেপণাস্ত্র কিনবে তুরস্ক; নয়া হুমকি যুক্তরাষ্ট্রের (৭৯৬১)ক্ষমা চাওয়ার প্রশ্নই আসে না : রাহুল (৭৮০৭)বিক্ষোভের আগুন আসামে এতটা স্বতঃস্ফূর্তভাবে ছড়াবে, ভাবেননি অমিত শাহেরা (৭০৫৬)



hacklink Paykwik Paykasa
Paykwik