২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

দ্বিতীয় জানাজা শেষে দলীয় কার্যালয়ে এরশাদের লাশ

- সংগৃহীত

জাতীয় সংসদ ভবনে দ্বিতীয় জানাজা শেষে শেষবারের মতো বিদায় জানাতে দলীয় কার্যালয়ে নেয়া হয়েছে জাতীয় পার্টির চেয়ারম্যান ও একাদশ জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদের লাশ। এখানে নেতাকর্মীরাসহ সর্বসাধারণ এরশাদের প্রতি শ্রদ্ধা জানাবেন।

সোমবার একটি লাশবাহী ফ্রিজার ভ্যানে করে এরশাদের লাশ কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে আনা হয়। এদিকে এরশাদের লাশ দেখতে সকাল থেকেই অসংখ্য ভক্ত, নেতাকর্মী ও রাজনৈতিক ব্যক্তিরা সেখানে ভিড় করেছেন। জাপার কেন্দ্রীয় কার্যালয়ে উপস্থিত আছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, সাবেক মহাসচিব রুহুল আমিন হাওলাদার প্রমুখ।

কেন্দ্রীয় কার্যালয়ে শ্রদ্ধা জানানো শেষে এরশাদের লাশ জাতীয় মসজিদ বাইতুল মোকাররমে নেয়া হবে। সেখানে বাদ আসর তার তৃতীয় জানাজা অনুষ্ঠিত হবে। এর আগে সোমবার সকাল সোয়া ১০টার দিকে দ্বিতীয় জানাজার জন্য এরশাদের লাশ জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় নেয়া হয়।

রোববার (১৪ জুলাই) ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ। তার বয়স হয়েছিল ৮৯ বছর। রক্তে সংক্রমণসহ লিভার জটিলতায় ভুগছিলেন তিনি।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট

সকল