২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ভোট দিয়ে যা বললেন ড. কামাল

গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের আহবায়ক ড. কামাল হোসেন - ফাইল ছবি

রাতেই ভোট দিয়ে ব্যালট বাক্স ভরে রাখা হয়েছে বলে অভিযোগ করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের আহবায়ক ড. কামাল হোসেন। রোববার সকাল ৮টা ৫০ মিনিটে রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট দেন ড. কামাল। পরে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এই অভিযোগ করেন।

ড. কামাল বলেন, প্রতি মুহূর্তে, প্রতি মিনিটে দেশের বিভিন্ন জায়গা থেকে ফোনে তথ্য আসছে, রাতেই চুরি করে ভোট দিয়ে ব্যালট বাক্স ভরে রাখা হয়েছে। এটা স্বাধীন দেশে বঙ্গবন্ধু এবং ৩০ লাখ শহীদের সাথে বেঈমানির শামিল। সেইসাথে এটা খুবই উদ্বেগজনক ব্যাপার।

ড. কামাল আরও বলেন, ইতোমধ্যেই দেশের বিভিন্ন জায়গায় পোলিং এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়া হয়েছে। এটা অপ্রত্যাশিত। আমরা বলবো, আমাদের দেশের পুলিশসহ নিরাপত্তা বাহিনীর গৌরবৌজ্জল অতীত-ভবিষ্যৎ রয়েছে। আশা করি তারা এর সুষ্ঠু তদন্ত করবে এবং ভোট রক্ষা করবে।


আরো সংবাদ



premium cement
‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫ চৌগাছায় সিদ কেটে স্বর্ণের দোকানে চুরি

সকল