২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

‘খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে মিথ্যাচার’

বেগম খালেদা জিয়া - সংগৃহীত

আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপি অহেতুক খালেদা জিয়ার অসুস্থতার ধুয়া তুলে মিথ্যাচার করছে। মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। ‘বঙ্গবন্ধু মানেই স্বাধীনতা, আওয়ামী লীগ মানেই মুক্তি, শেখ হাসিনা মানেই শক্তি’ শীর্ষক এ আলোচনা সভার আয়োজন করে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট।

সংগঠনের উপদেষ্টা চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, আওয়ামী লীগ নেতা এ্যাডভোকেট বলরাম পোদ্দার, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম স্বপন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠাতা যুগ্ম আহ্বায়ক ও সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোবারক আলী শিকদার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক ও মুখপাত্র অরুন সরকার রানা, যুগ্ম সাধারণ সম্পাদক চিত্রনায়িকা অরুনা বিশ্বাস, সহ-সভাপতি কন্ঠশিল্পী মনোরঞ্জন ঘোষাল, আওয়ামী লীগ নেতা শাহ আলম, সাংবাদিক সমীরণ রায়, নারী নেত্রী বৃষ্টি রাণী সরকার, হাবিবুল্লাহ রিপন, জাতীয় গণতান্ত্রিক লীগের সভাপতি এম এ জলিল প্রমুখ।

কামরুল ইসলাম আরো বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে জনগণকে বিভ্রান্ত করছে। তিনি যদি অসুস্থই হন তাহলে হাসপাতালে যেতে চান না কেন? তাকে তো বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয় ও সিএইচএমএস হাসপাতালে চিকিৎসা নিতে বলা হচ্ছে। কিন্তু তিনিই তো চিকিৎসা নিতে চান না। বিএনপি বলছে খালেদা জিয়া নাকি পক্ষাঘাতগ্রস্থর দিকে যাচ্ছেন। তাহলে কেন তিনি চিকিৎসা নিতে চান না। তিনি মূলত অসুস্থতা নিয়ে মিথ্যাচার করছেন। আসলে বিএনপির দুটি টার্গেট।

একটি অসুস্থতার কথা বলে বিদেশে পাঠানো। আর একটি তার মামলার আপিলের রায় বিলম্বিত করা। কিন্তু এর কোনোটিতেই বিএনপি সফল হবে না। আপনারা এই পথ থেকে ফিরে আসুন। তিনি বলেন, আগামী ডিসেম্বরেই জাতীয় নির্বাচন। এই নির্বাচনের জন্য দেশের জনগণ প্রস্তুতি নিচ্ছে। নির্বাচন কমিশনও সুষ্ঠু নির্বাচন উপহার দেওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছে। আশা করি নির্বাচন কমিশন একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন উপহার দেবে। তাই বিএনপিকে বলব গণতন্ত্রকে সমুন্নত রাখতে আপনারাও নির্বাচনের প্রস্তুতি গ্রহণ করুন।

অপরিদিকে ড. হাছান মাহমুদ বলেন, বিএনপির রাজনীতি এখন খালেদা জিয়ার হাটু ও কোমড় ব্যাথা পর্যন্ত।কিন্তু এখন শুধু খালেদা জিয়ার হাটু ও কোমড় ব্যাথা নয়। বিএনপিরও হাটু ব্যাথা শুরু হয়ে গেছে। কারণ তারা বার বার আন্দোলনের ঘোষণা দিয়েও এগুতে পারছে না।

খালেদা জিয়ার অসুস্থতা সম্পর্কে হাছান মাহমুদ বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া যেহেতু কারাবন্দি, তাই তার চিকিৎসা দিতেও সরকার বদ্ধপরিকর। কিন্তু খালেদা জিয়াকে সিএইচএমএস হাসপাতালে চিকিৎসার কথা বলা হলে তিনি রাজি হননি। কারণ তার সেনাবাহিনীর ওপর কোনো আস্থা নেই।


আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ

সকল