১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


জাতিসঙ্ঘ মহাসচিবকে চিঠি পাকিস্তানি পররাষ্ট্রমন্ত্রীর

-

কাশ্মিরের পুলওয়ামাতে হামলার ঘটনার পর ভারতের সাথে উত্তেজনা কমাতে জাতসঙ্ঘের মহাসচিব বরাবর চিঠি পাঠিয়েছে পাকিস্তান। পররাষ্ট্রমন্ত্রী শাহ মেহমুদ কুরেশি জাতিসঙ্ঘের মহাসচিব অ্যান্তোনিও গুতেরেসকে মঙ্গলবার চিঠিটি দিয়েছেন। পাকিস্তানের পক্ষ থেকে চিঠিটি জাতিসঙ্ঘের সাধারণ ও নিরাপত্তা পরিষদের সব দেশকে দেয়ার অনুরোধ জানানো হয়েছে।
কাশ্মিরের পুলওয়ামা হামলায় পাকিস্তান সংশ্লিষ্ট থাকার যে অভিযোগ ভারত করছে, তা নিয়ে আলোচনা করতে ও দ্রুত ব্যবস্থা নেয়ার অনুরোধ করা হয়েছে পাকিস্তানের পক্ষ থেকে।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল