২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পিকআপ-ট্রাকের সংঘর্ষে চালকসহ নিহত ২

পিকআপ-ট্রাকের সংঘর্ষে চালকসহ নিহত ২ - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ভালুকায় পিকআপ ও ট্র্রাকের সংঘর্ষে এক চালকসহ দু'জন নিহত এবং এক যাত্রী গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ভোর রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডেবা বাসস্ট্যান্ড এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নেত্রকোণা থেকে ছেড়ে আসা একটি মুরগিবাহী পিকআপ ভ্যান বৃহস্পতিবার ভোররাতেঢাকা-ময়মনমিংহ মহাসড়কের ভালুকার ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায় পৌছলে পিকআপের চালকনিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা আরেকটি বালুবোঝাই ট্রাককে পেছন থেকে ধাক্কাদেয়। এতে ঘটনাস্থলেই পিকআপ চালক নেত্রকোণা জেলার আব্দুল মজিদের ছেলে আমিরুল (৩০) ও একই জেলার মনির উদ্দিনের ছেলে শামীম (৩৫) মারা যান। এ সময় শামীমের বড় ভাই রুহুল আমিন (৪০) গুরুতরু আহত হন।
ভরাডোবা হাইওয়ে পুলিশ দুঘর্টনাস্থল থেকে নিহতদেরউদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করেছে।


আরো সংবাদ



premium cement
‘মুক্ত সাংবাদিকতা চরম সঙ্কটে’ ‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক

সকল