২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

শ্রীবরদীতে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

- নয়া দিগন্ত

শ্রীবরদীতে পুকুরের পানিতে ডুবে তামিম (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে উপজেলার খোশালপুর গ্রামে। নিহত তামিম ওই গ্রামের আজগর আলীর ছেলে।

নিহত শিশু তামিমের পরিবার ও হাসপাতাল সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে তামিম তার মায়ের সাথে পার্শ্ববর্তী বাড়িতে বেড়াতে যায়। এ সময় তার মা ওই বাড়ির লোকজনের সাথে গল্প করছিল। এ সুযোগে ওই বাড়ির শিশুদের সাথে উঠানে খেলতে যায় তামিম। একপর্যায়ে সবার অজান্তে উঠানের পাশে পুকুরের পানিতে পড়ে ডুবে যায় তামিম। কিছুক্ষণ পর তার মা তাকে খুঁজে না পেলে বাড়ির সবাই তাকে খুঁজতে থাকে।

পরে পুকুরের পানিতে তামিমকে ভাসতে দেখে আশপাশের লোকজন তাকে পুকুরের পানি থেকে উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিশু তামিমকে মৃত ঘোষণা করেন।

পানিতে ডুবে শিশু মৃত্যুর সত্যতা নিশ্চিত করে উপজেলা সদর হাসপাতালের ডা. তানভির আহমেদ জানান, শিশু তামিম হাসপাতালে আসার আগেই মারা গেছে। এ ঘটনায় ওই শিশুর পরিবারে নেমেছে শোকের ছায়া।


আরো সংবাদ



premium cement
ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস

সকল