২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মুক্তাগাছায় মাদক সেবনে নিষেধ করায় ভাইকে কুপিয়ে হত্যা

-

ময়মনসিংহের মুক্তাগাছায় মাদক সেবনে নিষেধ করায় আমির উদ্দিনকে (৮০) নৃশংসভাবে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে চাচাতো ভাই লোকমান হোসেন তুরা (৫০)।

রোববার দিবাগত রাত পৌনে ১১টার দিকে উপজেলার শশরা উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ হত্যাকারী লোকমানকে গ্রেফতার করেছে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, লোকমান হোসেন তুরা প্রায়ই মদ ও গাঁজা সেবন করতেন। রোববার মদ পান করার সময় আমির উদ্দিন তার জেঠাতো ভাই লোকমানকে মদপান করতে নিষেধ করলে উভয়ের মধ্যে বাগ্বিতণ্ডা হয়। রাত পৌনে ১১টার দিকে আমির উদ্দিন বাড়ির সামনে মাচায় বসে বিশ্রাম করার সময় লোকমান দা দিয়ে আমির উদ্দিনকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনার পর এলাকাবাসী লোকমান হোসেন তুরাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

মুক্তাগাছা থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। খুনি লোকমান হোসেন তুরাকে গ্রেফতার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২

সকল