১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

সিএনজির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

সিএনজির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত - প্রতীকী ছবি

জামালপুরের দেওয়ানগঞ্জে দ্রুতগামী সিএনজি চালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক ওয়াজকুরুনী মামুন (১৫) নামের দশম শ্রেণির এক ছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলার দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়নের পোল্লাকান্দি সেতুর কাছে এ সড়ক দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর সিএনজি চালিত অটোরিকশার চালক পালিয়ে যেতে সক্ষম হলেও দুর্ঘটনা কবলিত অটোরিকশাটি জব্দ করেছে পুলিশ।

নিহত ওয়াজকুরুনী মামুন জেলার দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়নের পূর্ব সরদারপাড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে এবং দেওয়ানগঞ্জ পৌর এলাকার আজিজা রোজ বাড কিন্ডারগার্টেনের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

জানা গেছে, ওয়াজকুরুনী দুপুরে মোটরসাইকেলে একাই দেওয়ানগঞ্জ থেকে বাড়িতে ফিরছিল। পথে পোল্লাকান্দি সেতু এলাকায় সানন্দবাড়ী থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি সিএনজি চালিত অটোরিকশার সামনের চাকা ফেটে যায়। চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে সংঘর্ষ হয়। এ ঘটনায় গুরুতর আহত মোটরসাইকেল চালক ওয়াজকুরুনীকে উদ্ধার করে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement