২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


শ্রীবরদীতে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো শুরু

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেমিনার কক্ষে আনুষ্ঠানিকভাবে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানোর আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সেঁজুতি ধর - নয়া দিগন্ত

শেরপুরের শ্রীবরদীতে শিশুদের খাওয়ানো হচ্ছে ভিটামিন এ প্লাস ক্যাপসুল। শনিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেমিনার কক্ষে আনুষ্ঠানিকভাবে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানোর আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সেঁজুতি ধর।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আশরাফ হোসেন খোকা। এবার উপজেলার বিভিন্ন কেন্দ্রে স্বেচ্ছাসেবকের মাধ্যমে ৩৭ হাজার ৬শ’ ৪০ জন শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। এ তথ্য জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আনিছুর রহমান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অভিজিৎ রায়। তিনি বক্তব্যে বলেন, আজ সকাল ৯টা থেকে ৬ মাস বয়স হতে এক বছর বয়সী ৪ হাজার ৩শ’ ১৬ জন শিশুকে নীল রং এবং এক বছর বয়স হতে ৫ বছর বয়সী ৩৩ হাজার ৩শ ২৪ জন শিশুকে লাল রঙের ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানোর লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। এ ব্যাপারে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ও কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল