২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শ্রীবরদী সরকারি কলেজে অভিভাবক সমাবেশ

অভিভাবক সমাবেশে বক্তব্য রাখছেন প্রফেসর বিলকিস রাবেয়া -

আগামি এইচএচসি পরীক্ষায় ভাল ফলাফলের লক্ষ্যে শ্রীবরদী সরকারি কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার কলেজের সেমিনার কক্ষে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন উপাধ্যক্ষ প্রফেসর একেএম আলিফ উল্লাহ আহসান। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলেজ অধ্যক্ষ প্রফেসর বিলকিস রাবেয়া।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শিক্ষা মন্ত্রণালয়ের পরিপত্র ও দুর্নীতি দমন কমিশনের নির্দেশনা অনুযায়ী এইচএসসি নির্বাচনী পরীক্ষায় এক বা একাধিক বিষয়ে অনুত্তীর্ণ হলে চুড়ান্ত পরীক্ষায় অংশগ্রহণের অনুমতি দেয়া হবে না। এ জন্য তিনি অভিভাবকদের সচেতন থাকতে ও শিক্ষার্থীদেরকে এখন থেকে জোর প্রস্তুতি নেয়ার পরামর্শ  দেন।

সহকারি অধ্যাপক মাছুদুজ্জামানের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌরসভার মেয়র আবু সাইদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হামিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আবুল কালাম আজাদ ও আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন। বক্তব্য রাখেন সহকারি অধ্যাপক ইমদাদুল্লাহ, প্রভাষক রিফাত আহমেদ, প্রভাষক নাজমূল আলম সিদ্দিকী, প্রভাষক মীর মোহাম্মদ আতিকুজ্জামান, দ্বাদশ শ্রেণীর ছাত্রী জান্নাতুল মাওয়া, সজিব মিয়া, অভিভাবকদের মধ্যে হেলাল উদ্দিন সানি, মমতা খাতুন সুমী প্রমূখ। সমাবেশে বক্তারা আগামি এইচএসসি পরীক্ষায় পরীক্ষার্থীদের পড়ালেখায় মনোযোগি হতে পরামর্শ দেন।

 


আরো সংবাদ



premium cement