১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


ঈশ্বরগঞ্জে অটোবাইকের ধাক্কায় শিশু নিহত

-

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত হয়েছে। আজ বুধবার সকাল ১০টায় ওই সড়ক দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, উপজেলার বড়হিত ইউনিয়নের নওপাড়া গ্রামের শফিকুল ইসলামের ৫ বছরের শিশুকন্যা সানিয়া আক্তার ইসলামিক ফাউন্ডেশনের পস্তারী হাফিজিয়া মাদরাসার প্রাক প্রাথমিক কেন্দ্রের ছাত্রী। সকাল ১০টায় মাদরাসা কেন্দ্রে যাওয়ার পথে ঈশ্বরগঞ্জ-নওশতি সকড় পার হওয়ার সময় একটি অটোবাইক শিশুটিকে ধাক্কা দিলে মারাত্মক আহত হয়। পরে পথচারীরা শিশুটিকে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে শিশু সানিয়া আক্তারের মা শেফালী জানান, সকালে নাস্তা করে মেয়েকে মাদরাসায় যাওয়ার জন্যে তিনি প্রস্তুত করে দেন। একটু পরেই প্রতিবেশীরা মেয়ের দুর্ঘটনার কথা জানান। পরে তিনি হাসপাতালে ছুটে আসেন।

ঈশ্বরগঞ্জ থানার ওসি (তদন্ত) গোলাম মাওলা জানান, শিশুটির লাশ থানায় আনা হয়েছে। অটোবাইকটি আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল