২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ময়মনসিংহ অঞ্চলে আশার সাড়ে ৩ হাজার কোটি টাকা ঋণ বিতরণ

-

ঢাকা বিভাগের তিনটি জেলাসহ ময়মনসিংহ বিভাগের সাড়ে আট লাখ ঋণ গ্রহীতার আর্থসামাজিক অবস্থার উন্নয়নে সাড়ে তিন হাজার কোটি টাকা ঋণ প্রদান করেছে বেসরকারি ঋণদানকারী প্রতিষ্ঠান আশা।

আজ রোববার সকালে স্থানীয় একটি লানিং সেন্টারে ময়মনসিংহ বিভাগীয় সমন্বয় সভায় সাবেক মন্ত্রীপরিষদ সচিব ও আশা’র সিনিয়র ডেপুটি প্রেসিডেন্ট এম আবদুল আজিজ এ তথ্য জানান।

তিনি বলেন, আশা ঋণ কার্যক্রমের পাশাপাশি প্রাথমিক স্বাস্থ্যসেবা, শিক্ষা সহায়তা, প্রাথমিক শিক্ষা শক্তিশালীকরণ কর্মসূচি, সদস্যদেরকে অবসর ভাতা প্রদান, সদস্যদের অক্ষমতাজনিত ও মৃত্যুজনিত সহায়তা প্রদান, কৃষিঋণ, বৈদেশিক রেমিটেন্স, স্যানিটেশন, ফিজিওথেরাপি, চিকিৎসা সহায়তা কার্যক্রমসহ নানাবিধ সামাজিক কর্মসূচি বাস্তবায়ন করে আসছে। তিনি ঋণ বিতরণের লক্ষ্যমাত্রা অর্জনসহ সকল কাজে গুণগত মান বজায় রেখে আন্তরিকতার সাথে সেবার মনমানসিকতা নিয়ে দায়িত্ব পালনের জন্য কর্মকর্তাদের আহবান জানান।

ময়মনসিংহ বিভাগের বিভাগীয় ব্যবস্থাপক বাহারুল ইসলামের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট সুশীল কুমার রায়, ফয়জার রহমান, পরিচালক তৌফিকুল ইসলাম চৌধুরী, সিনিয়র ডিরেক্টর ড. তোয়ায়েফুর রহমান, পরিচালক এ এস এম তৌহিদ, হামিদুল ইসলাম, জয়েন্ট ডেপুটি ডিরেক্টর শেখ ওবায়দুল্লাহ ও সিনিয়র জেলা ব্যবস্থাপক অমরেশ চন্দ্র মন্ডল প্রমুখ।

সভায় ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোনা, শেরপুর, গাজীপুর, কিশোরগঞ্জ ও টাঙ্গাইল জেলার ১২০ জন কর্মকর্তা অংশ নেন।


আরো সংবাদ



premium cement
৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায়

সকল