২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ভুয়া পুলিশ আটক

পুলিশের হাতে আটক ভুয়া পুলিশ পরিচয়দানকারী শামীম আহম্মদ -



ময়মনসিংহের গৌরীপুর পৌরশহরে শনিবার পুলিশের (সাব-ইন্সপেক্টর) এসআই পরিচয়ে প্রতারণার সময় আটক হয়েছেন শামীম আহম্মদ (২৮) নামে এক যুবক। স্থানীয় জনতা তাকে আটক করে গৌরীপুর থানায় হস্তান্তর করে।

আটক শামীমের গ্রামের বাড়ি নেত্রকোণা জেলার সদর উপজেলার নাগরা এলাকায়। তার বাবার নাম জহুর আলী বলে তিনি স্থানীয় সাংবাদিকদের কাছে পরিচয় দিয়েছেন। এসময় তিনি নিজেকে ভুয়া পুলিশ কর্মকর্তা (এসআই) পরিচয় দিয়ে প্রতারণার কথা স্বীকার করেছেন।

স্থানীয় ব্যবসায়িরা জানান, দীর্ঘদিন ধরে গৌরীপুর থানার পুলিশ কর্মকর্তা পরিচয় দানকারী জনৈক শামীম বাজারের বিভিন্ন দোকান থেকে বাকীতে জিনিসপত্র নিয়ে টাকা পরিশোধে টালবাহানা করতেন। অন্যদিকে ভয়ে ব্যবসায়িরা তাকে টাকার জন্য তাগিদ দিতেন না। পরে বিষয়টি সবার মাঝে জানাজানি হয়। এরপর ব্যবসায়িদের মনে তাকে নিয়ে সন্দেহের সৃষ্টি হয়।

অনেক দিনপর শনিবার সকালে পুলিশের প্রতারক এসআই শামীম শহরের মধ্যবাজারের ফজলু মিয়ার মাংসের দোকান থেকে ৫ কেজি মাংস ক্রয় করেন। বিল পরিশোধ না করে পরে থানা থেকে এসে টাকা দিবেন বলে তিনি (শামীম) চলে যাচ্ছিলেন। এসময় আটক শামীমের গতিবিধি সন্দেহজজনক মনে হওয়ায় বাজারের অন্যান্য ব্যবসায়ীরা তাকে আটক করে গৌরীপুর থানার পুলিশে সোপর্দ করেন।

এ বিষয়ে গৌরীপুর থানার অফিসার ইনর্চাজ দেলোয়ার আহম্মদ জানান, এব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement